বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
বাগেরহাটে আস-সুন্নাহ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ
বাগেরহাট প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩, ৬:৫৯ অপরাহ্ন

বাগেরহাটের শরণখোলায় অসহায় শীতার্ত মানুষদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে আস-সুন্নাহ ফাউন্ডেশন। আজ শনিবার সকালে উপজেলার সাউথখালী ইউনিয়নের দক্ষিণ তাফালবাড়ি বাইতুল ফালাহ জামে মসজিদ মাঠে দুই শতাধিক অসহায় দরিদ্র মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আস-সুন্নাহ ফাউন্ডেশনের শরণখোলার স্থানীয় প্রতিনিধি শায়খ সাইফুল্লাহ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। এর আগে পানির সমস্যা নিরসনে এলাকায় একটি পানি শোধনাগার স্থাপন করা হয়।

আস-সুন্নাহ ফাউন্ডেশনের শরণখোলা স্থানীয় প্রতিনিধি শাইখ সাইফুল্লাহ বলেন, অসহায় দরিদ্র মানুষদের শীত নিবারণের জন্য আস সুন্নাহ ফাউন্ডেশনের পক্ষ থেকে কম্বল, জ্যাকেট বিতরণ করা হয়েছে। 

এছাড়া এই এলাকায় পানির সমস্যা দূর করতে একটি পানি শোধনাগার স্থাপন করা হয়েছে। এই শোধনাগারের মাধ্যমে গ্রামের পাঁচ শতাধিক পরিবার উপকৃত হবে। আস সুন্নাহ ফাউন্ডেশনের পক্ষ থেকে এ ধরনের জনকল্যাণমূলক কাজ ভবিষ্যতে অব্যাহত থাকবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft