বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
নওগাঁ-২ আসনে নির্বাচন স্থগিত ঘোষনা
নওগাঁ প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩, ৯:০৩ অপরাহ্ন

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের ভোটগ্রহণ স্থগিত ঘোষনা করা হয়েছে। এই আসনের স্বতন্ত্র প্রার্থী মোঃ আমিনুল হক (৭৫) ইন্তেকাল করায় নির্বাচন কমিশন এই আসনের নির্বাচন স্থগিত ঘোষনা করেছে। নওগাঁ জেলার রিটার্নিং অফিসার ও জোলা প্রশাসক মোঃ গোলাম মওলা জানিয়েছেন উচ্চ আদালতে রীট আবেদনের মাধ্যমে বাতিল হওয়া প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পাওয়ার ১২ ঘন্টার মধ্যেই তিনি ইন্তেকাল করেন।

পারিবারিকভাবে জানানো হয়েছে গত ২৭ ডিসেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ঢাকার একটি হাসপাতালে ভর্তি হন এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

রীটের মাধ্যমে প্রার্থীতা ফিরে পেয়ে ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার  সন্ধ্যায় তাঁকে প্রতীক বরাদ্দ করেন রিটার্নিং অফিসার। 

উল্লেখ্য, যে বর্তমানে আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে আওয়ামীলীগ মনোনীত শহীদুজ্জামান সরকার এমপি,  জাতীয় পার্টির প্রার্থীর মনোনীত এ্যাড. তোফাজ্জল হোসেন, আওয়ামীলীগের স্বতন্ত্র এমপি প্রার্থী হিসেবে ইঞ্জিনিয়ার আখতারুল আলম এই আসনে প্রতিদ্বন্দীতা করছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft