বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
পথসভায় ব্যস্ত সময় পার করছেন ইঞ্জিনিয়ার আবদুস সবুর
কুমিল্লা (উত্তর) প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩, ৮:২৪ অপরাহ্ন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত কুমিল্লা-১ (দাউদকান্দি-তিতাস) আসনে নৌকা প্রতীকের প্রার্থী ইঞ্জিনিয়ার আবদুস সবুর আজ কুমিল্লা দাউদকান্দি উপজেলার বার পাড়া ইউনিয়নে গণ সংযোগ শেষে চার পাড়া মাদ্রাসা প্রাঙ্গণে পথসভায় বক্তব্য রাখেন। 

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রফেসর ডাঃ আব্দুল মান্নান জয়, সহ-সভাপতি বশির আলম মিয়াজি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আহসান হাবীব চৌধুরী লিল মিয়া, কুমিল্লা উওর জেলা শ্রমিক লীগ সভাপতি মোঃরকিব প্যানেল মেয়র, উপজেলা সাংগঠনিক সম্পাদক মোঃসাত্তার তালুকদার বার পাড়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মাজহারুল ইসলাম মানিক, সাবেক চেয়ারম্যান মনির হোসেন, বার পাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাক প্রদান, শফিউল বাসার সুমন, মোঃ বিল্লাল হোসেন বারপাড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি ইসমাইল হোসেন  মোঃ আনোয়ার হোসেন মেম্বার ৩ং ওয়ার্ড  সাংবাদিক আনিসুর রহমান খাঁন ২নংওয়ার্ড রাত-দিন ব্যস্ত সময় পার করছেন গণসংযোগ ও পথসভার মধ্য দিয়ে। 

গণসংযোগ ঘিরে সাধারণ মানুষের মাঝে দেখা গেছে বিপুল উৎসাহ উদ্দীপনা। একজন হেভিওয়েট প্রার্থী হিসেবে তিনি ইতিমধ্যে জয় করেছেন সাধারণ মানুষের মন। ইঞ্জিনিয়ার সবুরের দলীয় মনোনয়নে খুশি স্থানীয় আওয়ামী লীগ ও অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। তারা জানান, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ছাত্র রাজনীতি থেকে বেড়ে ওঠা আবদুস সবুর দলীয় নেতাকর্মীদের জন্য নিবেদিত প্রাণ একজন মানুষ। 

সরেজমিনে গিয়ে দেখা যায়, ইঞ্জিনিয়ার আবদুস সবুরের গণসংযোগ ও পথসভা ঘিরে উপচে পর মানুষের ভীড়। সাধারণ ভোটাররা জানান ইঞ্জিনিয়ার আব্দুর সবুর একজন বিনয়ী ও সাদা মনের মানুষ। যোগ্য মানুষের হাতেই দেওয়া হয়েছে নৌকা প্রতীক। আগামী নির্বাচনে ইঞ্জিনিয়ার আব্দুস সবুর বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করবেন বলে তারা আশাবাদী। 

তারা বলেন, জয়লাভ করলে এলাকায় বিপুল উন্নয়ন সাধিত হবে। ভোটাররা আরো জানান, বিনয়ী, সদালাপী সারা বাংলাদেশের ইঞ্জিনিয়ারদের অভিভাবক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর যেন সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার আব্দুস রশিদের প্রতিচ্ছবি।

এদিকে বিভিন্ন গণসংযোগ ও পথসভায় ইঞ্জিনিয়ার আবদুস সবুর তার বক্তব্যে বলেন, আমার সাথে দেখা অথবা কথা বলতে কাউকে কোন মাধ্যম ধরতে হবে না। আপনারা সরাসরি আমার সাথে যে কোন বিষয়ে যোগাযোগ রাখবেন। ইনশাল্লাহ আমি সব সময় অতীতের মত ভবিষ্যতেও আপনাদের পাশে থাকবো। আমার দরজা জাতি, ধর্ম, দল-মত নির্বিশেষে সবার জন্য উমুক্ত। উন্নয়নের বিষয়ে ইঞ্জিনের সবুর বলেন, আগামী নির্বাচনে আমি জয়লাভ করলে দাউদকান্দি ও তিতাসকে আধুনিক স্মার্ট নগরী হিসেবে গড়ে তোলা হবে।কারিগরি শিক্ষায় গুরুত্ব দেওয়া হবে। প্রতিষ্ঠা করা হবে পলিটেকনিক কলেজ। নির্মিত হবে রাস্তা-ঘাট, ব্রিজ, কালভার্ট। শহরের সকল নাগরিক সুযোগ-সুবিধার ব্যবস্থা করা হবে দাউদকান্দি ও তিতাসে। সম্পূর্ণভাবে দমন করা হবে সন্ত্রাস। উপড়ে ফেলা হবে মাদকের বিষবৃক্ষ। 

গণসংযোগকালে কেন্দ্রীয় আওয়ামী লীগের এ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর আগামীর সুখী সমৃদ্ধ দাউদকান্দি তিতাস বিনির্মাণে সাধারণ ভোটারদের কাছে তাকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য আবেদন জানান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft