বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
শেরপুরে নৌকা-ট্রাক সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫
শেরপুর প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩, ৬:০৪ অপরাহ্ন

শেরপুর-১ আসনের নৌকা ও ট্রাক প্রতীকের কর্মী-সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের ৫ জন আহত হয়েছেন। 

গতকাল বুধবার দিবাগত রাতে সদর উপজেলার লসমনপুর ইউনিয়নের কুসুমহাটি বাজারে এই ঘটনা ঘটে। আহতরা শেরপুর জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

স্থানীয়রা জানান, কুসুমহাটি এলাকায় নৌকা প্রতীকের পথসভা চলাকালে ট্রাক প্রতীকের সমর্থক কয়েকজন যুবক একাধিকবার মোটরসাইকেল নিয়ে রাউন্ড দেন। এক পর্যায়ে নৌকার সমর্থকেরা তাদের গতিরোধ করে চর-থাপ্পড় দেয়। ট্রাক প্রতীকের সমর্থকরা প্রতিবাদ জানালে সেখানে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। 

এসময় উভয়পক্ষের ২টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। আহত হন ৫ জন। পরবর্তীতে ট্রাক প্রতীকের সমর্থকরা কুসুমটাটি বাজারে এলে তাদের ওপর হামলা চালানো হয়। স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ কুসুমহাটি বাজারে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

রাত ১২টার দিকে শহরের থানা মোড়ে ট্রাক প্রতীকের এক সমর্থক মোটরসাইকেল রেখে খাবার খেতে হোটেলে গেলে ওই মোটরসাইকেলটিও ভাঙচুর করে নৌকা প্রতীকের সমর্থকেরা। 

শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক ব্যাপারটি নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিবেশ শান্ত রয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft