বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
মার্সিডিজ বেঞ্জ জিএলএস আসছে নতুন রূপে
প্রকাশ: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩, ১:৪১ অপরাহ্ন


বিখ্যাত গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান মার্সিডিজ বেঞ্জ তাদের বিলাসবহুল জিএলএস গাড়ির ফেসলিফ্ট আনছে। ২০২৪ সালে জিএলএসের আপডেট ভার্সন আসবে।  এই ফেসলিফট মডেলের লুক এবং ইন্টেরিয়র গ্রাহকদের নজর কাড়বে। এই সাত আসনের এসইউভি নতুন রঙ ও রূপে বাজারে হাজির হবে। 

নতুন এলইডি প্যাটার্ন থাকছে মার্সিডিজ বেঞ্জ জিএলএস ফেসলিফ্টে
মার্সিডিজ বেঞ্জ জিএলএস ফেসলিফ্ট-এ টেল ল্যাম্প তিনটি ব্লক প্যাটার্নে ব্যবহার করা হয়েছে। বর্তমানে বাজারে উপস্থিত মডেলের তুলনায় ছোটখাটো স্টাইলিং পরিবর্তন পেয়েছে। এর গ্রিলের চারটি লাউভারকে সিলভার শ্যাডো ফিনিশ দেওয়া হয়েছে। গাড়ির সামনের বাম্পারে হাই-গ্লস কালো চারপাশে এয়ার ইনলেট গ্রিল রয়েছে। পেছনে, টেলল্যাম্পগুলো তিনটি অনুভূমিক ব্লক প্যাটার্ন রয়েছে। হেডল্যাম্পটিতে নতুন এলইডি প্যাটার্ন দেয়া হয়েছে।

ফেসলিফটেড জিএলএস-এ আপডেটেড ইনফোটেইনমেন্ট রয়েছে
নতুন ফেসলিফ্টেড জিএলএস আপডেটেড ইনফোটেইনমেন্ট দেওয়া হয়েছে, যাতে তিনটি ভিন্ন ডিসপ্লে মোড রয়েছে। আর এটি এমবিইউএক্স-এর সর্বশেষ সংস্করণে বাজারে আনা হয়েছে। তার মধ্যে রয়েছে- ক্লাসিক, স্পোর্টি এবং ডিস্ক্রিট। বিলাসবহুল এই গাড়িতে একটি নতুন ‘অফ-রোড’ মোড দেওয়া হয়েছে।

নয়া গাড়িটিতে ৩.০ লিটার ডিজেল ইঞ্জিন থাকতে পারে। অফ-রোড অবস্থায় গাড়ি চালানোর জন্য এই গাড়িতে কোম্পানির সিগনেচার ট্রান্সপারেন্ট বনেট থাকবে। এই গাড়িটি ৩.০ লিটার ডিজেল ইঞ্জিন সহ বাজারে আসতে পারে বলেই মনে করা হচ্ছে। ভারতের বাজারে এই গাড়ি আসলে দাম হবে দেড় কোটি রুপি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft