বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
প্রকাশ: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩, ১২:২৬ অপরাহ্ন

রংপুরের তারাগঞ্জ ও পীরগঞ্জে নির্বাচনী জনসভায় যোগ দিতে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। 

আজ মঙ্গলবার তারাগঞ্জ উপজেলার ওয়াক্ফ স্টেট স্কুল মাঠে আওয়ামী লীগের প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেয়ার উদ্দেশ্যে সেখানে উপস্থিত হবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর পর দুপুরে শেখ হাসিনার শ্বশুড়বাড়ি পীরগঞ্জের লালদীঘি ফতেহপুরে স্বামী ড. ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করে নিকট আত্মীয়দের সঙ্গে সময় কাটাবেন, মধ্যাহ্নভোজ সারবেন। বিকেল ৩টায় পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ড. শিরিন শারমিন চৌধুরীর জনসভায় বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী। জনসভা শেষে সন্ধ্যায় সড়ক পথে সৈয়দপুর বিমানবন্দর হয়ে ঢাকা ফিরবেন তিনি।

এদিকে সকাল থেকেই তারাগঞ্জ ওয়াক্ফ স্টেট মাঠের জনসভা এলাকায় আসতে শুরু করেন নেতা-কর্মীরা। তারাগঞ্জের বিভিন্ন এলাকার পাশাপাশি পাশ্ববর্তী জেলা ও উপজেলা থেকেও মিছিল নিয়ে সমাবেশস্থলে আসছেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। জনসভাকে কেন্দ্র করে কয়েক ধাপে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

এদিকে পাঁচ বছর পর শেখ হাসিনার রংপুর সফর ঘিরে নতুন সাজে সাজানো হয়েছে পীরগঞ্জের ফতেহপুর জয় সদন। শ্বশুরবাড়িতে শেখ হাসিনাকে আপ্যায়ন করা হবে ২০ পদের খাবার দিয়ে। সফরকে ঘিরে উচ্ছ্বসিত ভোটার ও সাধারণ মানুষ। প্রধানমন্ত্রীর রংপুর সফর নিয়ে নেতা-কর্মীরা বলছেন, প্রধানমন্ত্রীর আগমনে ভোটারদের উৎসাহ উদ্দীপনা আরও বাড়বে।

পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামিমুল ইসলাম শামীম বলেন, 'শেখ হাসিনার জনসভা জনসমুদ্রে পরিণত হবে। সে লক্ষেই আমরা কাজ করে যাচ্ছি।'

আওয়ামী লীগ সভাপতির আগমন ঘিরে উজ্জীবিত নৌকার প্রার্থীরা। তারা বলছেন, এবারও ভোটাররা নৌকাকেই বেছে নেবেন। আর ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, যে মার্কা থেকে মানুষ উন্নয়ন পেয়েছে, সন্তানদের উজ্জ্বল ভবিষ্যৎ পেয়ছে সেই মার্কাতেই মানুষ ভোট দেবে। মানুষ সেই মার্কাতেই আস্থা রাখবে।

২০১৮ সালেও এ দুটি আসনে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft