বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
সড়ক দূর্ঘটনায় আহত মাদক ব্যবসায়ী: উদ্ধার ৮ কেজি গাঁজা
মেহেরপুর প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩, ৭:৪৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩, ৭:৪৯ অপরাহ্ন

মেহেরপুরে চুয়াডাঙ্গা সড়কে আমঝুপি মাঠের মধ্যে মাদক বহনকালে সড়ক দুর্ঘটনায় তাহেরুল ও শিমুল নামের দুই মাদক ব্যবসায়ী আহত হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৮ কেজি গাঁজা উদ্ধার করেছে সদর থানা পুলিশ। 

আজ শনিবার ভোর রাতে দূর্ঘটনা ঘটে। মিনি ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মাদক ব্যবসায়ী গাংনী উপজেলার গাড়াবাড়িয়া গ্রামের মোস্তফার ছেলে তাহেরুল ও শাহাবুদ্দিনের ছেলে শিমুল আহত হয়। 

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে তাদের অবস্থা অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য পুলিশ পাহারায় রাজশাহী মেডিকেল কলেজে রেফার। এদিকে উদ্ধার হওয়া গাঁজা ও আসামি আটক দেখিয়ে সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়। 

পুলিশ জানায়, ভোরে মেহেরপুর চুয়াডাঙ্গা সড়কে মোটরসাইকেল ও মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের খবর পেয়ে এসআই সোহেল রানা আমঝপি মাঠে মাঝে গিয়ে গুরুতর আহত অবস্থায় দুই ব্যাক্তিকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে পাঠায়। এসময় মাদক বহনকারী মোটরসাইকেল থেকে ৮ কেজি গাঁজা উদ্ধার করে। পরে আহত মাদক ব্যবসায়ী তাহেরুল ও শিমুল কে হাসপাতালে আটক করা হয়। আহতদের অবস্থা অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজে রেফার্ড করে দেন হাসপাতাল কর্তৃপক্ষ। পরে পুলিশী পাহারায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয় বলে সদর থানার ওসি শেখ কনি মিয়া নিশ্চিত করেন। 

তিনি আরো বলেন, ভোরে নিরাপদ রুট হিসেবে দুই মাদক ব্যবসায়ী মোটরসাইকেল যোগে মেহেরপুর থেকে চুয়াডাঙ্গায় যাওয়ার পথে আমঝুপি মাঠের মধ্যে পৌছালে অপর দিক থেকে আসা একটি মিনি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেলে থাকা দুই জন আহত হয়। মোটরসাইকেলটি ভেঙে চুরমার হয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের উদ্ধার সহ গাঁজা আটক করে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের সহ উদ্ধারকৃত গাঁজা আদালতে জমা দেওয়া হয় বলেও জানান তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft