বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
নবীনগরে এক দোকানির অর্ধগলিত লাশ উদ্ধার
নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩, ৭:৪২ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের লাউর ফতেহপুর বাজারে দীলিপ চন্দ্র সরকার (৫০) নামক এক চায়ের দোকানির অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে এই লাশ উদ্ধার করা হয়। সে উপজেলার লাউর ফতেহপুর গ্রামের মৃত রমেশ চন্দ্র সরকারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিগত ১৫ দিন ধরে তার চায়ের দোকান বন্ধ ছিল। পরিবারের লোকজন প্রাথমিক ভাবে ধারণা করে ছিল অনেক ধারদেনা থাকায় হতাশ হয়ে হয়তো অন্যত্রে চলে গেছে। পরে আজ তার চায়ের দোকান থেকে দূর্গন্ধ আসতে থাকলে সন্দেহ হওয়ায় পরিবারের লোকজন দোকান খুলে তার অর্ধগলিত লাশ দেখতে পায়। খবর পেয়ে নবীনগর থানা পুলিশ মৃতের লাশ উদ্ধার করে থানা নিয়ে আসে।

এবিষয়ে নবীনগর থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম জানান, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেছি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft