বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
ঝিনাইদহ-২ আসনের স্বতন্ত্র প্রার্থীর অফিস ভাঙচুর
প্রকাশ: বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩, ১০:২১ অপরাহ্ন

ঝিনাইদহ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়া জাহেদী মহুলের অফিস ভাঙচুরের ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার রাতে হরিণাকুন্ড উপজেলার শাখারীদহ বাজারে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

স্বতন্ত্র প্রার্থীর প্রতিনিধি কামরুল জোয়ারদার অভিযোগ করে বলেন, এ হামলা নৌকার সমর্থকরা চালিয়েছে। তিনি বলেন, রাত ৯টার দিকে হঠাৎ নৌকার সমর্থকরা আকস্মিকভাবে হামলা চালিয়ে তাদেরকে পিটিয়ে আহত করেন। 

এ সময় অফিসে রাখা চেয়ার-টেবিলও ভাঙচুর করে তারা। হামলায় শাখারীদহ গ্রামের মুকুল, শিখা ও কারুল নামে তিনজন আহত হন। আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হরিণাকুন্ডু থানার ওসি মাহবুবুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে এবং মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। তবে তদন্তের স্বার্থে আটক ব্যক্তির পরিচয় জানায়নি পুুলিশ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft