বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
কাকে প্রেম নিবেদন করলেন রাশমিকা
প্রকাশ: বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩, ৭:২১ অপরাহ্ন

দক্ষিণী অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা ও রাশমিকা মান্দানার প্রেম যেন ‘ওপেন সিক্রেট’। তাঁদের সম্পর্ক নিয়ে বিনোদন জগতে চলে বিস্তর আলোচনা। অনেকের বিশ্বাস, তাঁরা চুপিসারে প্রেম করছেন। যদিও দুই তারকা বরাবরই সম্পর্কে থাকার বিষয়টি অস্বীকার করেছেন।

তবে এ বার আর রাখঢাক না রেখে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেম নিবেদন করে বসলেন রাশমিকা।
দক্ষিণী পরিচালক সন্দীপ রেড্ডির ‘অ্যনিম্যাল’ ছবিতে রণবীর কাপুরের বিপরীতে দেখা গিয়েছে রাশমিকাকে। ছবিটি বক্স অফিসে হিট। ইতিমধ্যেই বিশ্বব্যাপী ৯০০ কোটির উপর ব্যবসা করে ফেলেছে এই ছবি।

রাশমিকা গত কয়েক বছরে দক্ষিণী বিনোদন জগতে নিজের জায়গা তৈরি করে ফেলেছেন। এবার ‘অ্যানিম্যাল’–এর সাফল্য বলিউডেও নিজের জায়গা শক্ত করছেন অভিনেত্রী। আর এই সাফল্য নিয়েই কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি এমনই জল্পনা শুরু হয়েছে। এই জল্পনার কারণ অভিনেত্রীর এক পোস্ট।

অভিনেত্রী তাঁর ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘আমি শুধু এতটুকু বলব, আমার জীবনে আসার জন্য ধন্যবাদ।’এই পোস্টে কারো নাম উল্লেখ করেননি রাশমিকা। তবে রাশমিকার ইশারা কার দিকে, তা বুঝতে ভক্তদের বাকি নেই।

নিজেদের প্রেম নিয়ে জনসমক্ষে কখনও মুখ খোলেননি বিজয় বা রাশমিকা কেউই। তবে তাঁদের চর্চিত প্রেমের সম্পর্ক নিয়ে অনুরাগীদের উৎসাহ এবং কৌতূহলে ভাটা পড়েনি।

‘গীত গোবিন্দম’ ছবির সেটে প্রথমে বন্ধুত্ব। তার পরে ‘ডিয়ার কমরেড’-এর সেটে নাকি একে অপরের প্রেমে পড়েন তাঁরা। পরস্পরের পরিবার এবং বন্ধুদের সঙ্গেও একাধিক বার দেখা গিয়েছে বিজয় এবং রাশমিকাকে। এ বার একধাপ এগিয়ে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কি না! তা সময় বলে দিবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft