শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
বেনাপোলে নির্বাচনী প্রচারণায় হামলা: আহত ১০
বেনাপোল প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩, ৪:৩০ অপরাহ্ন

বেনাপোলে যশোর-১ আসনে নির্বাচনী প্রচারণায় সাবেক মেয়র জেলা অওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও সতন্ত্র প্রার্থী আশরাফুল আলম লিটনের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে, এ সময় তার দলের প্রায় ১০ জন নেতাকর্মী আহত হয়। 

সতন্ত্র প্রার্থী লিটন সাংবাদিকদের এক সক্ষাতকারে বলেন, আজ মঙ্গলবার সকালে বেনাপোলের ছোট আচড়া গ্রামে নির্বাচনী প্রচারণায় গেলে নৌকা প্রার্থীর সমর্থকরা তার ওপর হামলা চালায়। তিনি কৌশলে পার্শ্ববর্তী একটি বাড়িতে গিয়ে আশ্রয় নেন। 

তিনি অভিযোগ করে বলেন, তার বেশ কয়েকটি গাড়ী ভাংচুর করা হয়। পরে খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। 

তিরি আরও বলেন, ভোটাররা আমাকে ভোট দিতে চায়, কিন্ত সন্ত্রসীরা আওয়ামীলীগের লোকজনরা যাতে ভোট কেন্দ্রে না যায় সেজন্য এখন থেকেই তাদের হুমকী ধামকী দিয়ে আসছে। আমি এই আসনে নিরপেক্ষ ভোট হওয়ার জন্য প্রধান নির্বাচন কামশনারের হস্থক্ষেপ কামনা করছি।

বেনাপোল পোর্ট থানার ওসি সুমন ভক্ত জানান, আমরা খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে সতন্ত্র প্রার্থী লিটনকে উদ্ধার করা হয়। নির্বাচনী আচরনবিধি ভংগের অভিযোগে ৩ জনকে ১৫ হাজার টাকা করে জরিমানা করা হয়। পরে হামলাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ করেছে সতন্ত্রপার্থীর লিটনের সমর্থকরা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft