বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
প্রেমিকার আত্মহত্যা, অপরাধ স্বীকার করলেন পুষ্পা অভিনেতা
প্রকাশ: সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩, ৬:২০ অপরাহ্ন

ভারতের তুমুল হাইপ তোলা চলচ্চিত্র ‘পুষ্পা’তে আল্লু অর্জুনের বন্ধু কেশভার চরিত্রে অভিনয় করা অভিনেতা জগদীশকে ৬ ডিসেম্বর গ্রেপ্তার করা হয়। অভিনেতার গ্রেপ্তারে হতবাক হয়ে যান সহকর্মী ও অনুরাগীরা। এক নারীকে ব্যক্তিগত ছবি ও ভিডিও পাঠিয়ে ব্ল্যাকমেইল করার অভিযোগে গ্রেপ্তার করা হয় তাকে। সেই নারী একসময় তাঁর প্রেমিকা ছিলেন।

এই ঘটনায় আত্মহত্যা করেছেন সেই নারী। এরপরই হাতে হাতকড়া ওঠে অভিনেতার। অবশেষে সেই মামলায় নিজের অপরাধ স্বীকার করেছেন জগদীশ। ‘টিভি ৯’-এর একটি প্রতিবেদনে বলা হয়েছে যে তিনি সেই নারীকে ব্যক্তিগত ছবি দিয়ে ব্ল্যাকমেইল করার অপরাধ স্বীকার করেছেন, যার ফলে সেই নারী শেষ পর্যন্ত আত্মহত্যা করেছিলেন।

জগদীশকে এই মাসের শুরুর দিকে পুঞ্জগুট্টা পুলিশ গ্রেপ্তার করে হেফাজতে নিয়েছিল। এরপর আদালতে পেশ করে তাকে চঞ্চলগুড়া কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছিল। এর আগে গত ২৯ নভেম্বর ফাঁসিতে ঝুলে একজন জুনিয়র শিল্পী আত্মহত্যা করেন। সেই শিল্পীর বাবা এরপর থানায় অভিযোগ করেন।

পুলিশ তদন্তে নামলে জানা যায়, অভিনেতা জগদীশের কাছ থেকে ব্ল্যাকমেইলের শিকার হওয়ার পর তিনি আত্মহত্যা করেছেন। প্রতিবেদনে বলা হয়েছে, জিজ্ঞাসাবাদের পর জগদীশ নিজের অপরাধ স্বীকার করেছে। তিনি স্বীকার করেছেন যে তিনি খারাপ উদ্দেশ্য নিয়ে তাঁর ছবিগুলি ক্লিক করেছিলেন এবং ছবিগুলি ফাঁস করার ভয় দেখিয়ে ব্ল্যাকমেইল করেছিলেন। 

তিনি আরো দাবি করেন যে অন্য পুরুষের প্রতি সেই নারীর আকর্ষন তাকে ঈর্ষান্বিত করে তোলে। জগদীশ সেই নারীকে পাঁচ বছর ধরে চিনতেন কিন্তু পুষ্পার সাফল্যের পর তারা আলাদা হয়ে যান।

অভিনেতা জগদীশ ২০১৮ সালে ‘নিরুদ্যোগা নাটুলু’ চলচ্চিত্রের মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন। তিনি পরবর্তীতে ২০১৯ সালের চলচ্চিত্র ‘মল্লেশাম’ এবং ২০২০ সালের চলচ্চিত্র ‘পলাসা ১৯৭৮’-এ অভিনয় করেন। 

তিনি ২০২১ সালের ‘পুষ্পা: দ্য রাইজ’-এ তাঁর ভূমিকার মাধ্যমে খ্যাতি অর্জন করেন, যেখানে তিনি কেশব চরিত্রে অভিনয় করেছিলেন যিনি পুষ্পার গল্পটি বর্ণনা করেন। তিনি চলচ্চিত্রে তাঁর অভিনয়ের জন্য প্রশংসিত হন এবং ‘পুষ্পা: দ্য রুল’-এ নিজের ভূমিকায় পুনরায় অভিনয় করার কথা ছিল তাঁর।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft