শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
ব্রাহ্মণবাড়িয়ার ছয় আসন থেকে জাকের পার্টির মনোনয়ন প্রত্যাহার
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ১৭ ডিসেম্বর, ২০২৩, ৯:৫৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ১৭ ডিসেম্বর, ২০২৩, ৯:৫৭ অপরাহ্ন

সমঝোতার ভোটে যাচ্ছেন না- এমন মন্তব্য করে ব্রাহ্মণাড়িয়ার ছয়টি আসন থেকে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন জাকের পার্টির ছয় প্রার্থী। ছয়জনের মধ্যে পাঁচজন উপস্থিত হয়ে এবং একজন অনলাইনে আবেদন করে রবিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে তাদের মনোনয়ন প্রত্যাহার করে নেন। 

প্রত্যাহার করা প্রার্থীরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া-১ আসন থেকে জাকির হোসেন চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া-২ আসন জহিরুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া-৩ আসন থেকে সেলিম কবির, ব্রাহ্মণবাড়িয়া-৪ আসন থেকে জাহাঙ্গীর আলম, ব্রাহ্মণবাড়িয়া-৫ আসন থেকে জামসেদ মিয়া ও ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনে আব্দুল আজিজ। এর মধ্যে জাহাঙ্গীর হোসেন প্রার্থীতা প্রত্যাহারের জন্য অনলাইনে আবেদন করেন।

জেলা জাকের পার্টির সহ-সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-১ আসনে মনোনয়ন প্রত্যাহার করা প্রার্থী জাকির হোসেন চৌধুরী জানান, কেন্দ্রীয় নির্দেশে তারা মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। সমঝোতার ভোটে তারা অংশ নিতে চান না। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft