শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
মনোহরগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন
মোঃ সামছুল আলম, কুমিল্লা দক্ষিণ প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ১৭ ডিসেম্বর, ২০২৩, ৯:০২ অপরাহ্ন

কুমিল্লার মনোহরগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে শনিবার মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়েছেন প্রেসক্লাব আহ্বায়ক ও সাবেক সভাপতি মোঃ হুমায়ুন কবির মানিকের নেতৃত্বে প্রেসক্লাব নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।  

এসময় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল আজিজ, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি এড. মোঃ সামছুল আলম, যুগ্ম আহবায়ক মোঃ বেলাল হোসেন, আব্দুল বাকি মিলন, আবুল কালাম আজাদ, সাবেক সাধারণ সম্পাদক মোঃ অহিদুর রহমান, সদস্য মোঃ আলমগীর হোসেন, মাওলানা মাহবুবুর রহমান, সাংবাদিক শাহাদাত হোসেন, কুদরত উল্লাহ, বেলায়েত হোসেন ইকবাল, আবুল কালামসহ বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

প্রেসক্লাব আহ্বায়ক ও সাবেক সভাপতি মোঃ হুমায়ুন কবির মানিক বলেন, আমরা মনোহরগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে জাতীয় গুরুত্বপূর্ণ দিবসগুলো যথাযোগ্য মর্যাদায় নিয়মিত পালন করে আসছি। এরই ধারাবাহিকতায় গতকাল শনিবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবসে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা প্রকাশ ও তাদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft