বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
খোলামেলা দৃশ্যে অভিনয়ের জন্য কত টাকা পেলেন তৃপ্তি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩, ১০:৫৫ অপরাহ্ন

১ ডিসেম্বর মুক্তির পর থেকে ‘অ্যানিমেল’ নিয়ে আলোচনা-সমালোচনা এখনো চলছে। রণবীর কাপুর, ববি দেওলকে নিয়ে যতটা আলোচনা, অভিনেত্রী তৃপ্তি দিমরিকে নিয়েও কোনো অংশে কম চর্চা হচ্ছে না। ছবিতে রণবীরের নায়িকা রাশমিকা মান্দানা। মাত্র ১০ মিনিটের চরিত্রের অভিনেত্রী তৃপ্তি দিমরি ছাপিয়ে গেছেন রাশমিকাকেও।

সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত এই ছবিতে এক বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল তৃপ্তিতে। ‘বুলবুল’ বা ‘কলা’র এই নায়িকা অভিনীত একাধিক ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে কম জল ঘোলা হয়নি। তবে সেই সব সাহসী দৃশ্যে অভিনয় করার জন্য সেই পরিমাণ পারিশ্রমিকও পেয়েছেন তৃপ্তি। সেই পারিশ্রমিকের আসলে কত?

ভারতীয় এক গণমাধ্যম জানাচ্ছে ‘অ্যানিম্যাল’ ছবিতে ‘জোয়া’র চরিত্রে অভিনয় করার জন্য নাকি ৪০ লাখ টাকা পারিশ্রমিক পেয়েছেন তৃপ্তি।

যদিও পারিশ্রমিকের এই টাকার পরিমাণ নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী নিজে। তবে টাকার চেয়ে ব্যাপক প্রচার পেয়েছেন এই অভিনেত্রী, এটা বলাই যায়। অল্প কয়েক দিনে তাঁর ফলোয়ার বেড়েছে কয়েক গুণ। যদিও রণবীরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে তাঁর অভিনয় পছন্দ হয়নি তৃপ্তির পরিবারের সদস্যদের।

অভিনেত্রী জানান, তাঁর মা-বাবা নাকি ওই দৃশ্য দেখে মোটেই খুশি নন। তবে সমালোচক ও দর্শকের শুভেচ্ছা বার্তা পেয়ে আপ্লুত তৃপ্তি নিজে।

জানা গেছে, ‘অ্যানিম্যাল’-এর নায়িকা হিসেবে তৃপ্তির প্রায় ১০ গুণ টাকা পারিশ্রমিক পেয়েছেন রাশমিকা মান্দানা। সেটা ছিল প্রায় চার কোটি টাকা। আর নায়ক রণবীরের পারিশ্রমিক সবচেয়ে বেশি। রাশমিকার প্রায় ১০ গুণ পারিশ্রমিক আগেই পেয়েছিলেন রণবীর, যা প্রায় ৪০ কোটি টাকা। 

তারপরও ছবির বাণিজ্যিক সাফল্যের লভ্যাংশ পেতে চলেছেন তিনি। ভারতীয় বক্স অফিস থেকেই এখন পর্যন্ত ‘অ্যানিম্যাল’-এর উপার্জন প্রায় ৫০০ কোটি টাকা। ফলে রণবীরের ঝুলিতে যে আরো কয়েক কোটি টাকা আসতে চলেছে, তা নিয়ে কোনো সন্দেহ নেই।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft