সোমবার ২৮ অক্টোবর ২০২৪ ১২ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
ফটিকছড়িতে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
ফটিকছড়ি প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩, ৫:৩১ অপরাহ্ন

চট্টগ্রামের ফটিকছড়ির উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (৫৫) বছর বয়সী এক অজ্ঞাত নারীর লাশ ফেলে রেখে পালিয়েছে অটোচালক। আজ মঙ্গলবার সকাল ৯ টায় উপজেলার নাজিরহাটে এ ঘটনা ঘটে।

হাসপাতাল সূত্রে জানা যায়, অটোতে করে দুইজন লোক একটি মহিলাকে অসংখ্যজনক অবস্থায় নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা করে মৃত ঘোষণা করে। পরে নিয়ে আসা লোকদের খোঁজ করতে গেলে দেখে তাদের আর খোঁজ পাওয়া যায়ানি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আরেফিন আজিম বলেন, দুজন লোক এক মহিলাকে নিয়ে এসে রোগীর অবস্থা আশঙ্কাজন দ্রুত চিকিৎসা করেন বলে তারা পালিয়ে যায়। ধারণা করা হচ্ছে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। লাশ ফটিকছড়ি থানাকে হস্তান্তর করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft