শনিবার ২৬ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
ভুরুঙ্গামারীতে শাহিন হত্যাকান্ডের প্রধান আসামী গ্রেপ্তার
ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ২১ অক্টোবর, ২০২৩, ৩:৪৪ অপরাহ্ন

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে শাহিন হত্যাকান্ডের প্রধান আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে ঢাকার মিরপুরের দুয়ারি পাড়া থেকে তাকে আটক করা হয়। 

ভুরুঙ্গামারী থানার ওসি রুহুল আমিন আটকের তথ্য নিশ্চিত করেছেন। আটককৃত ব্যক্তির নাম শফিকুল ইসলাম শফি (৩৫)। তিনি উপজেলার সদর ইউনিয়নের আঙ্গারীয়া বারইটারী এলাকার ঝালেম উদ্দিনের ছেলে। 

আজ শনিবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামীকে কুড়িগ্রাম আদালতে পাঠানো হয়েছে। 

পুলিশ জানায়, গত শুক্রবার (১৩ অক্টোবর) সন্ধায় ওই এলাকার মন্দিরের পাশের একটি সুপারী বাগানে শাহিন আলম (৩৫) নামের এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে মরদেহ একটি সাদা বস্তায় ভরে পাশের ধান ক্ষেতে রেখে পালিয়ে যায় শফিকুল। 

পরে রোববার (১৫ অক্টোবর) সকালে মরদেহটি উদ্ধার করে পুলিশ। মোবাইল ফোন হারানোর ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকান্ড ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। ওই দিন নিহতের ছোট ভাই সিদ্দিক আলম বাদী হয়ে শফিকুল, তার মামা নুর মোহাম্মদ ও মা সকিনা বেগমকে আসামী করে ভুরুঙ্গামারী থানায় একটি হত্যা মামলা দায়ের করে। 

মামলার সূত্র ধরে চুরি যাওয়া মোবাইল ফোন ট্র্যাকিং এর মাধ্যমে শুক্রবার দুপুরে ঢাকার মিরপুর থানার দুয়ারি পাড়া থেকে মামলার প্রধান আসামীকে আটক করে ভুরুঙ্গামারী থানা পুলিশ। এর আগে অপর আসামী সকিনা বেগমকে নিজ বাড়ী এবং নুর মোহাম্মদকে দিনাজপুর থেকে আটক করা হয়। হত্যাকান্ডের সাথে শফি একাই জড়িত বলে পুলিশের জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

মামলার বাদী সিদ্দিক আলম জানান, আমার ভাইয়ের হত্যাকারী ধরা পড়েছে শুনে খুশি হয়েছি। আমরা এই ঘাতকের সর্বোচ্চ শাস্তি চাই। 

ভুরুঙ্গামারী সার্কেলের সহকারি পুলিশ সুপার মোর্শেদুল হাসান পিপিএম বলেন, মোবাইল ফোন চুরির ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকান্ড ঘটেছে। 

আজ শনিবার সকালে আসামীকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে হত্যাকান্ডে ব্যবহৃত আলামত সংগ্রহ করে দুপুরে আসামীকে কুড়িগ্রাম আদালতে পাঠানো হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  কুড়িগ্রাম  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft