শনিবার ২৬ অক্টোবর ২০২৪ ১০ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
প্রতারণার বিষয়ে ওমরা যাত্রীদের সতর্ক করল ধর্ম মন্ত্রণালয়
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩, ১১:১১ অপরাহ্ন

প্রতারণার বিষয়ে ওমরা যাত্রীদের সতর্ক করল ধর্ম বিষয়ক মন্ত্রণালয়। ‘হাজী কল্যাণ কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের’ প্রতারণার ফাঁদে পা না দেওয়ার জন্য ওমরা যাত্রীদের সতর্ক করে বিজ্ঞপ্তি জারি করেছে মন্ত্রণালয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, হজ ও ওমরা যাত্রীগণের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, কতিপয় অসাধু চক্র হাজী কল্যাণ কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড নামে গ্রুপ খুলে ওমরাযাত্রীদের কিস্তিতে কয়েকবার টাকা নিয়ে ওমরায় পাঠাবে মর্মে প্রলুব্ধ করে বিজ্ঞপ্তি প্রকাশ করছে। 

‘হাজী কল্যাণ কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড’ নামে কোন হজ ও ওমরা এজেন্সি নেই। তাই এ ধরনের চক্রের সদস্য/প্রতিনিধিদের নিকট হতে সর্বসাধারণকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হলো।

একই সঙ্গে এ ধরনের ব্যক্তিদের বিষয়ে স্থানীয় আইন-শৃঙ্খলা রক্ষাকারী সংস্থাকে জানানোর জন্যও অনুরোধ করা হয় বিজ্ঞপ্তিতে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft