শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
ঘোড়াঘাটে ধানের জমি থেকে লাশ উদ্ধার
ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ
প্রকাশ: বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩, ৪:২৫ অপরাহ্ন

দিনাজপুরের ঘোড়াঘাটে পালশা এলাকায় ধানের জমি থেকে তাইজুল ইসলাম (৫৫) নামে ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তিনি পালশা শ্বশুরবাড়ি এলাকায় বসবাস করতেন।

আজ বৃহস্পতিবার সকাল ৯ টায় উপজেলার পালশা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ধানের জমি থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি উপজেলার বলাহার নয়াপাড়া এলাকার আলম মিয়ার ছেলে।

স্থানীয় ও নিহতের আত্মীয় সূত্রে জানা গেছে, তিনি দীর্ঘ ১৩/১৪ বছর যাবত উপজেলার পালশা গ্রামে স্ত্রী সন্তান নিয়ে শ্বশুরবাড়িতে বসবাস করতেন। গত বুধবার দিবাগত ভোর রাত পর্যন্ত তিনি বাড়িতে অবস্থান করছিলেন। 

পরে সকাল ৬ টার দিকে বিদ্যালয়ের কিছু দূরে জমির মালিক ধান ক্ষেত দেখতে গেলে লাশ দেখতে পেয়ে লোকজনকে খবর দেয়। পরে থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহত ব্যক্তি মানসিক রোগী ছিলেন বলে তার আত্মীয় সূত্রে জানা গেছে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মারফত খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে দিনাজপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে ঘোড়াঘাট থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  দিনাজপুর  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft