শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
নড়াইলের অন্তরা সেরাকণ্ঠে প্রথম হতে চায়
মোঃ খাইরুল ইসলাম চৌধুরী, নড়াইলঃ
প্রকাশ: রোববার, ৬ আগস্ট, ২০২৩, ১০:২২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ৬ আগস্ট, ২০২৩, ১০:৩০ অপরাহ্ন

নড়াইল জেলার কালিয়া উপজেলার অন্তরা দাশ কথা ঐক্য-চ্যানেল আই সেরাকণ্ঠ প্রতিযোগিতায় একজন প্রতিযোগী। এবারের আয়োজনে সারাদেশ থেকে যতো প্রতিযোগী এসেছে তাদের মধ্য অন্যতম হচ্ছে নড়াইল জেলার  কালিয়া উপজেলার অন্তরা দাস কথা।

উচ্চারণ, সুর, কণ্ঠ সব মিলিয়ে এককথায় অনন্য অন্তরা। সেই ছোটবেলা থেকেই গানের পাশাপাশি পড়ালেখা ও মেধার স্বাক্ষর রেখে এসেছেন। খুলনা মজিদ মেমোরিয়াল সরকারি সিটি কলেজের মেধাবী ছাত্রী অন্তরা এবছর রাজশাহী বিশ্ববিদ্যালয়ে  ভর্তি পরীক্ষায় প্রথম স্থান অধিকার করেছেন।

তার প্রথম গানের শিক্ষক ছিলেন অরবিন্দ অধিকারী। বর্তমানে খুলনায় হাফিজুর রহমান এর কাছে নিয়মিত গানের তালিম নেন তিনি। ইতিপূর্বে  বাংলাদেশ শিশু একাডেমি থেকে বাংলাদেশের প্রথম এবং জাতীয় শিক্ষা সপ্তাহে দেশ সেরা হয়ে স্বর্ণ পদক লাভ করেছেন।
 
ইতোমধ্যে তার অসাধারণ গায়কী দিয়ে চ্যানেল আই সেরা কণ্ঠের মঞ্চ আলোকিত করেছেন। জয় করে নিয়েছেন প্রতিযোগিতার সম্মানিত বিচারকমণ্ডলীর হৃদয়। চ্যানেল আইয়ের মাধ্যমে দেশ-বিদেশের দর্শকরা দারুণভাবে উপভোগ করছেন।

জাতীয় স্বর্ণপদক প্রাপ্ত শিল্পী অন্তরা বলেন, প্রথমেই কৃতজ্ঞতা প্রকাশ করছি ঐক্য-চ্যানেল আই সেরাকণ্ঠের আয়োজকদের প্রতি। কারন, এতোবড় আয়োজনে এসে আমি অনেক কিছু শিখছি, শিখতে পারছি। 

কৃতজ্ঞতা ও শ্রদ্ধা সম্মানিত বিচারকমণ্ডলী রুনা লায়লা, সামিনা চৌধুরী ও রেজওয়ানা চৌধুরী বন্যা ম্যাম এর প্রতি। উনাদের সামনে দাঁড়িয়ে নিজেকে প্রমাণ করার চেষ্টা সত্যি সৌভাগ্যের একটি বিষয়। 

আর সেরাকণ্ঠের পরিচালক ইজাজ খান স্বপন স্যার এতো সুন্দরভাবে সকল কিছু করছেন যা দেখলে সত্যি অবাক লাগে। উনার সাপোর্ট, দিকনির্দেশনা আমাদের জন্য আজীবন বিরাট পাথেয় হয়ে থাকবে। 

আমার দৃষ্টিতে এই প্রতিযোগিতায় সবাই সেরা। তবুও কেউ না কেউতো চ্যাম্পিয়ন হয়। যেহেতু আমি সেরাকণ্ঠ প্রমাণের প্রতিযোগিতায় নেমেছি সেহেতু আমি সর্ব্বোচ্চ চেষ্টা করবো সবার সেরা হতে। 

আমার বিশ্বাস সম্মানিত বিচারকমণ্ডলীর গুরুত্বপূর্ণ মূল্যায়ন ও পরামর্শ, দর্শকদের ভালোবাসা, শিক্ষকদের দোয়া ও পরিবারের সহযোগিতায় আমি এবছর সেরাকণ্ঠ নির্বাচিত হতে পারবো। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  নড়াইল  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft