শনিবার ২৬ অক্টোবর ২০২৪ ১০ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
ঘোড়াঘাটে আম বাগান থেকে অজ্ঞাত নারীর মরদেহ
হিলি (দিনাজপুর) প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩, ৩:০৭ অপরাহ্ন

দিনাজপুরের ঘোড়াঘাটে আম বাগান থেকে ৩৫ বছর বয়সী এক নারীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। তবে তার পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ।

শুক্রবার (২৮ জুলাই) সকাল ৮টার দিকে উপজেলার ১নং বুলাকীপুর ইউনিয়নের হরিপাড়া-বলগাড়ী রাস্তার পাশে মোজাম মিয়াট বারি-৪ আম বাগান (মোজ্জাম পার্ক) থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

ঘোড়াঘাট পুলিশ জানায়, শুক্রবার সকালে আম বাগানে অজ্ঞাত এক নারীর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। পরে ওই গ্রামের গ্রাম পুলিশ (চৌকিদার) রানা রবিদাস থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, আমরা খবর পেয়ে ঘটন  স্হলে গিয়ে মরদেহ উদ্ধার করেছি। তবে নিহতের পরিচয় এখনও শনাক্ত করা যায়নি। আমাদের ক্রাইমসিন ইউনিটকে খবর দেওয়া হয়েছে। আমরা পরিচয় শনাক্ত ও ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা করছি। এরপর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft