রোববার ২৭ অক্টোবর ২০২৪ ১১ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
আ. লীগ-বিএনপির সমাবেশ: রাজধানীর সব প্রবেশমুখে পুলিশের চেকপোস্ট
প্রকাশ: শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩, ১১:৪৫ পূর্বাহ্ন

আজ (শুক্রবার ২৮ জুলাই) রাজধানীর সব প্রবেশমুখে চেকপোস্ট বসিয়েছে পুলিশ। এসব চেকপোস্টে ঢাকামুখী যানবাহন তল্লাশি করা হচ্ছে। সন্দেহ হলেই বাস, মাইক্রোবাস ও প্রাইভেটকার আটকে যাত্রীদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। 

গতকাল থেকেই আমিনবাজার, বুড়িগঙ্গা সেতুর দক্ষিণপ্রান্ত ও সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় এসব চেকপোস্ট বসানো হয়। এছাড়া টেকনিক্যাল, মাজার রোড, গাবতলী মোড়েও ব্যারিকেড বসিয়ে যান চলাচল সীমিত করা হয়েছে। 

বিশেষ করে মাইক্রোবাস ও কার থামিয়ে ঢাকায় কোথায় যাচ্ছেন, কী প্রয়োজনে যাচ্ছেন এসব জিজ্ঞাসা করা হয়। এছাড়া যাত্রীদের মোবাইলও চেক করা হচ্ছে। 

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, রাজধানীতে আওয়ামী লীগ ও বিএনপির সমাবেশ আজ। এই সমাবেশে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে পুলিশ সচেষ্ট আছে। আমরা কোনো গাড়িই আটকাচ্ছি না। তবে প্রত্যেক গাড়িতে আমরা তল্লাশি করছি।


-জ/অ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft