বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
উর্বশী ও ঋষভের মধ্যে কিছুই নেই! খোলসা করলেন শুভমন গিল
প্রকাশ: রোববার, ২০ নভেম্বর, ২০২২, ২:৫৪ অপরাহ্ন

দিন কয়েক আগে পঞ্জাবি রিয়্যালিটি শো ‘দিল দিয়া গল্লা’র সিজ়ন ২-এ বিশেষ অতিথি হিসাবে এসেছিলেন ক্রিকেটার শুভমন গিল। সেখানেই শুভমন তাঁর ও সারা আলি খানের সম্পর্কের জল্পনা আরও বেশ খানিকটা উস্কে দেন। বছরের শুরুতেই শুভমনের সঙ্গে সাইফ-কন্যা সারার সম্পর্ক নিয়ে বলিপাড়ায় গুঞ্জন ছড়িয়েছিল। এবার অবশ্য ওই শো-তে ফের বিস্ফোরক শুভমন এবার অবশ্য সারা নন, মুখ খুললেন উর্বশী রাওতেলাকে নিয়ে।

বলিউডের এই প্রজন্মের নায়িকা ও ভারতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক ঋষভ পন্থের প্রেম নিয়ে কম চর্চা হয়নি। বলিউডের সঙ্গে বাইশ গজের সম্পর্ক বরাবরই মধুর।

কিন্তু ঋষভ-উর্বশীর সম্পর্কটা যেন অম্লমধুর। এই দুই তারকার ‘প্রেম প্রেম’ ভাব নাকি বহু কাল আগেই কর্পূরের মতো উবে গিয়েছে! তাই পুরনো দিনের স্মৃতি পিছনে ফেলে বর্তমানে একে অপরের সঙ্গে বাগ্‌যুদ্ধে মত্ত এই দুই ‘প্রাক্তন’। ‘‘ছোটু ভাইয়া,তুমি ব্যাট-বল খেলো’’— অভিনেত্রী ঋষভের উদ্দেশে বেশ কয়েক মাস আগে একটি পোস্ট দেন। উর্বশীর এই বক্তব্যে প্রায় হইচই পড়ে যায়।

যদিও গোটা পোস্টটা ঋষভের নাম না নিয়েই করেছিলেন অভিনেত্রী। কিন্তু উর্বশীর ইঙ্গিত কার দিকে তা বুঝতে বাকি ছিল না কারও। এখানেই থেমে যাননি তিনি। ঋষভের নাম না করে একটি ঘটনার কথা তুলে ধরেন উর্বশী। ‘আরপি’ নামে এক ব্যক্তির কথা বলেন। ঘটনাচক্রে, ঋষভ পন্থের নামের ইংরেজিতে প্রথম ও শেষ অক্ষর ‘আর’ এবং ‘পি’। অভিনেত্রী জানান, ‘আরপি’ নামের ওই ব্যক্তি তাঁর সঙ্গে দেখা করার জন্য হোটেলের ঘরে অপেক্ষা করেছিলেন। ওই ব্যক্তির কথা ভুলে গিয়ে ঘুমিয়ে পড়েন তিনি। পরে মুম্বাই গিয়ে উর্বশীর সঙ্গে দেখা করেন ‘আরপি’। এই ঘটনার পাল্টা জবাব দেন ঋষভও। তিনি বলেন, জনপ্রিয়তা পাওয়ার জন্য মানুষ কত মিথ্যেই না বলে। সম্প্রতি খেলার মাঠে অভিনেত্রীর নাম ধরে ঋষভকে উতক্ত করা হলে মেজাজ হারাতেও দেখা যায় এই তরুণ ক্রিকটারকে। এই দুই তারকার ঠান্ডা লড়াই নিয়ে এবার মন্তব্য করে বসলেন শুভমন গিল। পঞ্জাবি ওই রিয়্যালিটি সঞ্চালক শুভমনকে জিজ্ঞাসা করেন, ওই অভিনেত্রীকে নিয়ে ঋষভকে কি দলের অন্দরে উত্ত্যক্ত করা হয়? এই প্রশ্নের উত্তরে শুভমন বলেন, ‘‘উর্বশী ও ঋষভের মধ্যে কিছুই নেই। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় নেহাত দৃষ্টি আকর্ষণ করার জন্যই এসব করছেন।’’


-জ/অ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft