শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

গিরগিটির মতো ভুয়া সমন্বয়ক তৈরি হয়েছে: সারজিস আলম    নিহত পুলিশ সদস্যদের তালিকা প্রকাশ    সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন ৩ দিনের রিমান্ডে    ফিলিস্তিন-লেবাননে ধ্বংসযজ্ঞ বন্ধ চায় চীন    আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে আরও ৫ প্রসিকিউটর নিয়োগ    সবজির দাম কমলেও বেড়েছে মাছ-মাংসের দাম    ইসরায়েলের হামলায় গাজায় নিহত ২০   
ছাত্রলীগ নিষিদ্ধের প্রতিবাদে গোপালগঞ্জে বিক্ষোভ মিছিল, আটক ৪
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৪:১৫ অপরাহ্ন

গোপালগঞ্জে বিক্ষোভ মিছিল করেছেন নিষিদ্ধ ঘোষিত সংগঠন ছাত্রলীগের নেতাকর্মীরা। তবে পুলিশ দেখে তারা দৌড়ে  পালিয়ে যান। পলায়নরতদের ধাওয়া করে চারজনকে আটক করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে ২০-২৫ জনের একটি দল জেলা শহরের মিছিল বের করে। পুলিশের দেখে মিছিল ছেড়ে পালানোর সময় আটক করা হয় ৪ জনকে। 

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মির মো. সাজেদুর রহমান চারজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেন।

এলাকাবাসীর সাথে আলাপ করে জানা গেছে, ছাত্রলীগ নিষিদ্ধের প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করেন কতিপয় যুবক। এসময় বিভিন্ন প্রতিবাদী স্লোগান দিতে দেখা যায় তাদের। মিছিল নিয়ে তারা চৌরঙ্গী থেকে সাহাপাড়া এলাকার ডা. অসিত কুমার মল্লিকের বাড়ির সামনে পৌঁছালে পুলিশের একটি টহলগাড়ি দেখতে পেয়ে পালিয়ে যান বিক্ষোভকারীরা। পরে ঘটনাস্থল থেকে চারজনকে আটক করে পুলিশ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft