শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

গিরগিটির মতো ভুয়া সমন্বয়ক তৈরি হয়েছে: সারজিস আলম    নিহত পুলিশ সদস্যদের তালিকা প্রকাশ    সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন ৩ দিনের রিমান্ডে    ফিলিস্তিন-লেবাননে ধ্বংসযজ্ঞ বন্ধ চায় চীন    আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে আরও ৫ প্রসিকিউটর নিয়োগ    সবজির দাম কমলেও বেড়েছে মাছ-মাংসের দাম    ইসরায়েলের হামলায় গাজায় নিহত ২০   
ফরিদপুর থেকে নিখোঁজ অটো ড্রাইভারের লাশ উদ্ধার
ফরিদপুর প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৪:২০ অপরাহ্ন

ফরিদপুরের কানাইপুর ইউনিয়নের কোশাগোপালপুর এলাকার একটি আখ ক্ষেত থেকে নিখোঁজ অটো ড্রাইভার মোশারফ হোসেনের লাশ উদ্ধার করেছে কোতোয়ালি থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে তার লাশটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত পরশুদিন বুধবার শোভারামপুর নিজ বাড়ি থেকে অটো নিয়ে বের হয় মোশারফ। এরপর থেকেই ওই অটো ড্রাইভার নিখোঁজ ছিল। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে পুলিশকে জানায়।

পরে কোতোয়ালী থানা পুলিশ সিসিটিভি ও তথ্য প্রযুক্তির সহায়তায় ফুটেজ ধরে গতকাল সন্ধ্যায় পুলিশ শহর থেকে ২ আসামীকে আটক করলে তারা জানায়, নিখোঁজ ওই অটো ড্রাইভার এর অটো ছিনতাই করে তাকে মেরে কানাইপুরের একটি আখ ক্ষেতে রাখা হয়েছে। এরপর ভোররাতে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

এদিকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft