বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
গাইবান্ধায় কম দামে মাংস, মুরগি, ডিম বিক্রির লক্ষ্যে টাক্স ফোর্স কমিটির অভিযান
গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ৪:৪২ অপরাহ্ন

গাইবান্ধা শহরের ঐতিহ্যবাহী পুরাতন বাজারে আজ বৃহস্পতিবার অভিযান চালায় জেলা টাক্স ফোর্স কমিটি। দুপুরে গাইবান্ধার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মশিউর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। অভিযানে মূল্য তালিকা ও মেমো না থাকা, অতিরিক্ত দাম নেওয়ার কারণে বাজারে চারজন ব্যবসায়ীর কাছ থেকে সাড়ে নয় হাজার টাকা জরিমানা আদায় করা হয়। 

এছাড়া বাজারের যাতায়াতের রাস্তা থেকে অবৈধ দোকানপাট উচ্ছেদ করা হয়। এসময় দোকানপাটের পণ্য রাখার কিছু খাঁচা জব্দ করা হয়।

পরে জেলা টাক্স ফোর্স কমিটির সঙ্গে ব্যবসায়ীদের মতবিনিময় হয়। এ সময় ব্যবসায়ীরা গরুর মাংস প্রতি কেজিতে ২০ টাকা কমিয়ে ৬৬০ টাকা, দেশি মুরগি ১০ টাকা কমে ৪২০ টাকা, সোনালি মুরগি প্রতি কেজিতে ১০ টাকা কমে ২৮০ টাকা, ব্রয়লার প্রতি কেজিতে ১০ টাকা কমে ১৬৫ টাকা, কাঁচা মরিচ প্রতি কেজিতে ১০ থেকে ১৫ টাকা কমে ১৮০ টাকা, দেশি পেঁয়াজ কেজিতে ১০ টাকা কমে  ১১০ টাকা এবং  প্রতিহালি ডিম ৮ টাকা কমে ৪৮ টাকা বিক্রির সিদ্ধান্ত হয়।

অভিযানের সময় উপস্থিত ছিলেন- গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, জেলা কৃষি বিপনন কর্মকর্তা ইশতিয়াক হোসেন, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারি পরিচালক পরেশ চন্দ্র বর্মন, ছাত্র প্রতিনিধি অতনু সাহা ও মেহজাবিন চৌধুরী প্রমূখ। 

এসব বিষয়ে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মশিউর রহমান বলেন, বাজার তদারকির পাশাপাশি ব্যবসায়ীরা পণ্যের দাম কম নিচ্ছে কিনা সেটিও তদারক করা হবে। এই কার্যক্রম অব্যাহত থাকবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft