বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
দশমিনায় বজ্রপাতে শিক্ষার্থী নিহত
দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪, ৫:৩৪ অপরাহ্ন

পটুয়াখালী দশমিনা উপজেলায় বজ্রপাতে এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়। নিহত শিক্ষার্থী উপজেলার ৮০ নং দক্ষিন পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্র ও ০২ নং ওয়ার্ড গোলখালী গ্রামের বাবুল হওলাদরের ছেলে মো আবুবকর (১১)।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ শনিবার সকালে চুল কাটার পর বাবা- মায়ের সাথে বাড়ি যাওয়ার পথে বজ্রপাতে আবুবকর মাটিতে লুটিয়ে পরে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

আবুবকরের বাবা বাবলু হাওলাদার জানান, ছেলেকে চুল কাটার জন্য দশমিনা নিয়ে যাই ফেরার পথে আকাশে বিদ্যুৎ চমকায় সাথে বজ্রপাত হচ্ছে আমি ও ওর মা পিছনে আবুবকর আগে আগে যাচ্ছে হঠাৎ বিকট বজ্রপাতের শব্দে আমার চোখে জুনি দেখি সামনে তাকিয়ে দেখি আবুবকর মাটিতে পরে আছে। কাছে গিয়ে দেখি আমার বাবার শ্বাস-নিশ্বাস চলেনা। আমাদের কান্না শুনে এলাকার লোক এসে আমার ছেলেকে বাড়ি নিয়ে আসে।

ইউপি সদস্য শাহজাহান বলেন, সকাল থেকে যেমন বিদ্যুৎ চমকায় তেমনি আকাশের ভাড়ি গর্জন।  ঘটনার বিষয় শুনে ছুটে যাই গিয়ে শুনতে পারি বজ্রপাতে আবুবকর এর মৃত্যু হয়

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft