বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
মতলব উত্তরে মেঘনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন, গ্রেপ্তার ১৮
মতলব (চাঁদপুর) প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ৯ অক্টোবর, ২০২৪, ৪:৪০ অপরাহ্ন

চাঁদপুরের মতলব উত্তরে মেঘনা নদীতে অভিযান চালিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের সময় ৩টি বাল্কহেড এবং ২ ড্রেজারসহ ১৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ বুধবার (৯ অক্টোবর) ভোর রাতে উপজেলার বাহেরচর এলাকার মেঘনা নদীতে সহকারী কমিশনার (ভূমি) হিল্লোল চাকমার নেতৃত্বে যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

আটককৃতরা হলেন, ইউসুফ শিকদার(৪৬), তৌহিদুল ইসলাম (২৭), রাশেদ ফকির (২৫), হৃদয় ব্যাপারী (২৪), ফারুক গাজী (৪৮), রনি (২৪), বাহাদুর (২৫), মুরাদ হোসেন (২৫), রাকিব (২২), ওবায়দুর (৩৭), সোহেল হাওলাদার (২৮), মো. হেলাল (২৫), হৃদয় মন্ডল (২৮), সুজন মিয়া (২৯), জাফর মীর (৪১), মো. দেলোয়ার (৩৩), সামীম মৃধা (২৬), কবির আহমেদ (৪২)। 

কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের পেটি অফিসার সিপিও মো. শফিকুল ইসলাম জানান, মতলব উত্তর উপজেলার মেঘনা নদীতে নিষেধাজ্ঞা অমান্য করে একটি দল বালু উত্তোলন করে। খবর পেলে বুধবার গভীর রাতে মতলব উত্তরের বাহেরচর এলাকায় যৌথ অভিযানে অবৈধভাবে বালু উত্তোলনকালে ২ ড্রেজার, ৩টি বাল্কহেডসহ ১৮ ব্যক্তিকে গ্রেপ্তার করি।

মোহনপুর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কামরুজ্জামান জানান, আটককৃত ১৮ জন বিরুদ্ধে মতলব উত্তর থানায় বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে মামলা করা হয়েছে। ড্রেজার ও বাল্কহেড মোহনপুর নৌ-পুলিশ ফাঁড়ি হেফাজতে রয়েছে।

সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট হিল্লোল চাকমা বলেন, চাঁদপুরের মেঘনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন অপরাধে ১৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ২ ড্রেজার, ৩টি বাল্কহেড আটক করা হয়েছে। সরকারি আইন অমান্য করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। এ অভিযান অব্যাহত থাকবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft