বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ভোলাহাটে ছুরিকাঘাতে নিহত ১
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ৬:৪৫ অপরাহ্ন

ঝগড়া চলছিল বাবা-ছেলের মধ্যে। এ সময় ঝগড়া থামাতে আসেন চাচা। তখন ভাতিজা ক্ষিপ্ত হয়ে ওঠেন চাচার ওপর। একপর্যায়ে ছুরি দিয়ে চাচার পেটে আঘাত করেন ভাতিজা। এতে প্রাণ হারান চাচা। 

গতকাল বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলায় সদর ইউনিয়নের ঝাউবোনা গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত সাবেক ইউপি সদস্য ঈসমাইল হোসেন দুলু (৬৫) ঝাউবোনা গ্রামের মৃত্য শাম মোহাম্মদের ছেলে ও ভাতিজা রবিউল ইসলাম ভুটু (২৫) একই গ্রামের মিলন আলীর ছেলে। তারা সর্ম্পকে আপন চাচা ভাতিজা। 

বিষয়টি নিশ্চিত করেছেন ভোলাহাট থানার দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. ইকবাল পাসা।

স্থানীয় ইউপি সদস্য মো. শামসুল ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে ঝাউবোনা গ্রামের মিলন আলীর সঙ্গে তার ছেলে ভুটুর ঝগড়া শুরু হয়। এসময় চাচা থামাতে গেলে ভাতিজা তাকে ছুরি দিয়ে আঘাত করে। এতে গুরুতর আহত হন তিনি। পরে পরিবারের লোকজন ঈসমাইল হোসেন দুলুকে দ্রুত ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তবরত চিকিৎসক দেলোয়ার হোসেন মৃত্য ঘোসনা করেন।

ভোলাহাট থানার দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. ইকবাল পাসা জানান, গত রাতে মিলন আলী ও রবিউল ইসলাম ভুটু অর্থাৎ বাপ-ছেলের মাঝে কথা কাটাকাটি শুরু হয়। এই সময় ভুটুর চাচা দুলু তাদের থামাতে গেলে ভুটু তাকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয় হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। 

রবিউল ইসলাম ভুটুকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে এবং লাশ ময়নাতদন্তর জন্য পাঠানো হয়েছে। এছাড়া আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft