বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
কালীগঞ্জে মটরসাইকেল দুর্ঘটনায় এনজিও কর্মী নিহত
কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪, ১:৩০ অপরাহ্ন

ঝিনাইদহের কালীগঞ্জে মটরসাইকেল দুর্ঘটনায় রুহুল আমীন (৩০) নামের এক এনজিও কর্মী নিহত হয়েছে। নিহত রুহুল আমীন যশোর পরানপুর গ্রামের আবু বক্কার বিশ্বাসের ছেলে এবং ঝিনাইদহ শহরের একটি এনজিওতে কর্মরত ছিলেন।

সোমবার  (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে শহরের শ্রীলক্ষী সিনেমা হলের সামনে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রুহুল আমিন মটরসাইকেল যোগে যশোরে যাচ্ছিলেন। পথিমধ্যে খুলনা কুষ্টিয়া মহাসড়কের শ্রীলক্ষি সিনেমা হলের সামনে মটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার উপর পড়ে যান। এসময় অপর একটি মটরসাইকেল তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft