বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নাটোরে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবীতে অফিস ঘেরাও
নাটোর প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ৭:০৮ অপরাহ্ন

নাটোর মহারাজা জে. এন স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মো. আশরাফুল ইসলামের পদ ত্যাগের দাবীতে তার অফিস ঘেরাও করেছে শিক্ষার্থীরা।

আজ মঙ্গলবার(২৭ আগস্ট) দুপুর ১২টার দিকে শহরের বঙ্গজ্বল এলাকায় ওই প্রতাষ্ঠানে প্রধান শিক্ষকের অফিস ঘেরাও করে ছাত্র-জনতা। প্রায় দুই ঘন্টাব্যাপী অফিসের ঘেরাও করে রাখে শিক্ষার্থীরা।

এসময় প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিভিন্ন অপরাধের অভিযোগে পদত্যাগের দাবীতে স্লোগান দেয় শিক্ষার্থীরা।

এর আগে সকাল থেকে বিভিন্ন স্কুলের শত শত শিক্ষার্থীরা জড়ো হতে থাকে স্কুলের সামনে। এসময় প্রধান শিক্ষকের অফিস ঘেরাও করে রাখে শিক্ষার্থী ও সাধারণ জনগণ।

এসময় শিক্ষার্থীরা বলেন, প্রধান শিক্ষক অবৈধ ভাবে নিয়োগের নামে কোটি কোটি টাকা আত্মসাৎ করেছেন। তিনি সভাপতির সঙ্গে জোট করে স্কুল লুটপাট করেছেন। আমরা শিক্ষা প্রতিষ্ঠানে এমন দুনীতিবাজ শিক্ষক চাই না। সেজন্য আমরা তার পদত্যাগের জন্য জোর দাবী করছি। তিনি পদত্যাগ না করলে আমরা অবস্থান থেকে সরে যাবো না।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft