বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বিচ্ছেদের পর নতুন প্রেমের গুঞ্জনে নাতাশা!
অনলাইন ডেস্ক:
প্রকাশ: মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ৭:৫১ অপরাহ্ন

নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে সম্পর্কে থাকাকালীন অন্য এক নারীর প্রেমে পড়েছিলেন হার্দিক পাণ্ডিয়া। ঠিক সেই জেরে বিবাহবিচ্ছেদ হয়েছে এ দম্পতির। এদিকে গুঞ্জন চাউর হয়েছে নাতাশা নতুন প্রেমে মজেছেন।

হার্দিককে ছেড়ে সন্তানকে নিয়ে আলাদা থাকছেন নাতাশা। একটি পোস্টকে কেন্দ্র করে নাতাশার প্রেমের গুঞ্জন চাউর হয়েছে।

নাতাশা তার পোস্টে লিখলেন, ‘ভালোবাসা ধৈর্যশীল। ভালোবাসা দয়ালু। তার মধ্যে কোনো হিংসা নেই, জাহির করার প্রবণতাও নেই। ভালোবাসা কাউকে পরিত্যাগ করে না। ভালোবাসা রক্ষা করে, বিশ্বাস করতে শেখায়, আশা জাগায়, সব সময়ে আগলে রাখে। ভালোবাসা কখনো হারে না।’


স্বামীর সংসার ছাড়ার পরই ছেলে অগস্ত্যকে নিয়ে সার্বিয়া চলে যান নাতাশা। তবে বিচ্ছেদের খবর প্রকাশ্যে আনলেও এর নেপথ্যে ঠিক কী কারণ ছিল, তা নিয়ে দুজনের কেউই কোনো কথা বলেননি। তবে এবার গোপনীয়তাকে পাশে সরিয়ে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন নাতাশা। তিনি জানালেন, হার্দিকের কিছু আচরণের জন্যই এই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন।

নাতাশার এক ঘনিষ্ঠ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, হার্দিক খুবই আত্মকেন্দ্রিক মানুষ। নিজেকে ছাড়া কিচ্ছু বোঝে না। বহুবার সম্পর্ক টিকিয়ে রাখার চেষ্টা করেছিলেন নাকি নাতাশা। কিন্তু শেষমেশ আর পারেননি। এমনকি, নাতাশা ঘনিষ্ঠ সংবাদমাধ্যমকে জানিয়েছেন নানা কারণে সারাদিন ব্যস্ত থাকতেন হার্দিক। বউ-বাচ্চাকে সময়ও দিতেন না। এমন মানুষের সঙ্গে থাকাটা বেশ কঠিন, তাই বিচ্ছেদ।


এরই মধ্যে ইনস্টাগ্রাম থেকে ‘পাণ্ডিয়া’ পদবি সরিয়েছিলেন নাতাশা। শুধু তাই না, সাবেক স্বামীর সঙ্গে নিজের সব ছবিও ডিলিট করে দেন তিনি। এতেই নতাশা ও হার্দিকের বিচ্ছেদের জল্পনা জোরদার হয়। বিষয়টি নিয়ে প্রথমে কিছু না বললেও ১৮ তারিখের যৌথ বিবৃতিতে হার্দিক-নাতাশার পক্ষ থেকে লেখা হয়, “চার বছর একসঙ্গে থাকার পর নাতাশা ও আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। একত্রে থাকার সব রকম চেষ্টা করেছিলাম আমরা।”

ঘটনার এ পর্যায়ে নাতাশার সঙ্গে বিচ্ছেদ হতে না হতেই হার্দিকের সঙ্গে জড়িয়েছে অভিনেত্রী অনন্যা পাণ্ডের নাম। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে দুজনকে ছন্দ মিলিয়ে নাচতে দেখা যায়। সোশ্যাল মিডিয়াতেও একে অপরকে ফলো করতে শুরু করেছেন। দুজনের নতুন প্রেমের জল্পনা তুঙ্গে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  নাতাশা   হার্দিক পাণ্ডিয়া   প্রেমের গুঞ্জন  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft