বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নাটোরে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলনে ভূক্তভূগি পরিবার
নাটোর প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১৯ আগস্ট, ২০২৪, ৬:৪৪ অপরাহ্ন

বানোয়াট, হয়রানি ও মিথ্যা মামলা থেকে অব্যাহিত চেয়ে নাটোরে সংবাদ সম্মেলন করেছে এক ভূক্তভোগি পরিবার। আজ সোমবার (১৯ আগস্ট) দুপুরে শহরের দক্ষিণ বড়গাছা এলাকায় এ সংবাদ সম্মেলন করেন ওই পরিবার।

এসময় ভূক্তভোগী পরিবারের সদস্য মহরম আলী, মোছা. মর্জিনা বেগম, মো. নাজমুল হোসেন উপস্থিত ছিলেন।

এসময় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করেন- ভূক্তভোগির বাবা মহরম আলী।

তিনি বলেন, ২০১৭ সালে ১৭ আগস্ট  নাটোর ব‍্যাব-৫ সদস্যরা আমার ছেলে মো. তুষার আলীসহ তিনজনকে ছাত্রাবাস থেকে উঠিয়ে নিয়ে গিয়ে বিভিন্ন ভাবে টর্চারিং করে। পরে আমার ছেলের বিরুদ্ধে বাগাতিপাড়া মডেল থানায় অস্ত্র এবং নারী ও শিশু নির্যাতনের দুটি মামলা করা হয়। অপরদিকে নলডাঙ্গা উপজেলার মাধনগর এলাকার নবীর উদ্দিনের স্ত্রী রাশেদা পারভীন বাদী হয়ে আমার ছেলের বিরুদ্ধে আরও একটি মিথ্যা, বানোয়াট ও হয়রানিমূলক মামলা করা হয়। বাংলাদেশ দুই বার স্বাধীন হলেও আমার ছেলেকে মিথ্যা মামলা থেকে মুক্তি পাচ্ছি না। আগে বাদী রাশেদা পারভীনের বড় মেয়েকে দিয়ে এলাকার ছেলেদের পেছনে লেলিয়ে দিয়ে ৪ জনের বিরুদ্ধে নাটোর কোর্টে মামলা করে। পরে আসামিদের কাছ থেকে চার লক্ষ টাকার নিয়ে মামলা তুলে নেন তিনি। তাদের মূল উদ্দেশ্য মেয়েকে দিয়ে ব্যবসা করে টাকা উপার্জন করা।

তিনি আরও বলেন, আমার ছেলে মো. তুষার আলীকে এক নম্বর আসামি করে অস্ত্র এবং নারী ও শিশু নির্যাতন মামলা করে। বাংলাদেশ সেনাবাহিনীর ৬ সদস্য কমিটি নারী ও শিশু নির্যাতন মামলার ডাক্তারী পরীক্ষার রিপোর্টসহ সমস্ত কাগজ ​​আসামির পক্ষে ছিল। তবুও মিথ্যা মামলায় আমার ছেলে দীর্ঘ ২ বছর কারাবাস করার পর নাটোর আদালত থেকে দুই মামলায় জামিন পায়। কিন্তু নারী ও শিশু নির্যাতন মামলা রাজনৈতিক প্রটোকলের মাধ্যমে আগস্ট ২০২২ সালে মামলার বিচার কার্যক্রম শেষ করে। তাকে ১০ বছরের জেল প্রদান করে নাটোর আদালত। অস্ত্র মামলা এবং নারী ও শিশু নির্যাতন দুইটি মিথ্যা, বানোয়াট মামলা থেকে আমার ছেলেকে অবিলম্বে নিঃস্বার্থ মুক্তি দেওয়ার জন্য অনুরোধ করছি।

এ বিষয়ে মামলার বাদী মোছা. রাশেদা পারভীনকে একাধিক বার ফোন করলেও তিনি তা রিসিভ করেননি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft