বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
গোপালগঞ্জে সাংবাদিকের ছেলেকে কুপিয়ে আহত
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১৯ আগস্ট, ২০২৪, ৬:৩৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: সোমবার, ১৯ আগস্ট, ২০২৪, ৬:৫৩ অপরাহ্ন

জাতীয় দৈনিক জবাবদিহি পত্রিকার গোপালগঞ্জ জেলা প্রতিনিধি মোহাম্মদ মাহমুদ কবির আলীর বড় ছেলে মোহাম্মদ ইফতেখার ইফতি আলীকে ধারালো চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে তামিম ও তাজু। 

জেলা যুবদল নেতা মোহাম্মদ ইফতেখার জানিয়েছে, গতকাল রোববার সকালে তেঘরিয়া এলাকায়  অসুস্থ এক আত্মীয়কে দেখে নিজ বাসায় ফেরার পথে সন্ত্রাসী তামীম ও তাজু তাকে চাইনীজ কুড়াল দিয়ে কুপিয়ে এবং হাতুড়ি, লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাকে পরিবারের সদস্যরা উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ বেড হাসপাতালে ভর্তি করে। 

সরেজমিন গিয়ে হাসপাতালে চিকিৎসাধীন মোহম্মদ ইফতেখারের মাথায় কোপ এবং সারা শরীরে নীলাফোলা জখম দেখা গেছে।  

আজ সোমবার মোহাম্মদ ইফতেখারের পিতা সাংবাদিক মোহাম্মদ মাহমুদ কবির আলী বাদী হয়ে গোপালগঞ্জ সদর আমলী আদালতে মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত মামলাটি সদর থানায় এফআইআরভুক্ত করার নির্দেশ দিয়েছেন বলে জানান মামলার বাদী পক্ষের আইনজীবী অ্যাড.জুলকদর রহমান ও অ্যাড. বরকতউল্লাহ। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft