বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ছাত্র-জনতার বিজয় নস্যাৎ করতে ষড়যন্ত্র করছে কিছু ব্যক্তি: ফখরুল
অনলাইন ডেস্ক
প্রকাশ: সোমবার, ১৯ আগস্ট, ২০২৪, ৬:৪৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: সোমবার, ১৯ আগস্ট, ২০২৪, ৬:৪৮ অপরাহ্ন

আজ সোমবার (১৯ আগস্ট) দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, কিছু সংখ্যক ব্যক্তি ছাত্র-জনতার বিজয়কে নস্যাৎ করে দেওয়ার জন্য ষড়যন্ত্র করছে।

মির্জা ফখরুল বলেন, কিছু সংখ্যক ব্যক্তি আজকে ছাত্র-জনতার এই বিজয়কে নস্যাৎ করে দেওয়ার জন্য ষড়যন্ত্র করছে, চক্রান্ত করছে। তারা বিভিন্ন অঞ্চলে গোলযোগ সৃষ্টি করে আমাদের দলের নেতাকর্মীদের ওপর অন্যায়ভাবে আরোপ সৃষ্টি করার চেষ্টা করছে।

তিনি বলেন, আমরা পরিষ্কার ভাষায় বলতে চাই, আমাদের দলের কোনো নেতাকর্মী এ ধরনের কোনো ঘটনার সঙ্গে জড়িত নন। যে গোলযোগ সৃষ্টি হচ্ছে, আমরা সেগুলো বন্ধ করতে চেষ্টা করছি। বিএনপিকে সাংগঠনিকভাবে সুদৃঢ় করতে কাজ শুরু হয়েছে।

তিনি আরও বলেন, আমরা একটি নতুন বাংলাদেশ চাই। আমরা চাই একটি গণতান্ত্রিক বাংলাদেশ। সাম্য, মানবাধিকার, ন্যায়বিচারকে প্রতিষ্ঠিত করে আমরা এই নতুন বাংলাদেশ গঠন করতে চাই। আজকে প্রতিষ্ঠাবার্ষিকীর মধ্য দিয়ে স্বেচ্ছাসেবক দল নতুনভাবে গড়ে উঠবে বলে আমরা প্রত্যাশা করি।

এর আগে, বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেতাকর্মীদের নিয়ে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বীর উত্তমের কবরে শ্রদ্ধা নিবেদন ও ফাতিহা পাঠ করেন মির্জা ফখরুল।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, সহ-স্বেচ্ছাসেবকবিষয়ক সস্পাদক আবদুল কাদির ভূঁইয়া জুয়েল, মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক, মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক হাবিবুর রশীদ হাবিব, কৃষক দলের সভাপতি হাসান জাফির তুহিন, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি ইয়াসীন আলী এবং সাংগঠনিক সস্পাদক নাজমুল হাসানসহ কেন্দ্রীয় নেতারা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  রাজনীতি   মির্জা ফখরুল  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft