বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে    দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা   
মা‌নিকগ‌ঞ্জে তিতাস গ্যাস অ‌ফিস‌কে ৬ দি‌নের আল্টি‌মেটাম
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১৯ আগস্ট, ২০২৪, ৬:২৮ অপরাহ্ন

মানিকগঞ্জে তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন অফিসে মানিকগঞ্জ পৌরবাসী ছাত্র-জনতা ও গ্যাস গ্রাহকরা আগামী ৬ দিনের মধ্যে নিরবিচ্ছিন্ন গ্যাস সরবরাহ করা এবং গ্যাসের বৈষম্য দূর করার আল্টিমেটাম দিয়েছেন।

আজ সোমবার (১৯ আগস্ট) সকালে মানিকগঞ্জ তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন অফিসে গিয়ে আল্টিমেটাম দেওয়া হয়।

আল আমিন আহমেদ রুহেল বলেন, মানিকগঞ্জে বিভিন্ন শিল্প প্রতিষ্ঠান  তারাসীমা, বসুন্ধরা, আকিজ সহ সকল প্রতিষ্ঠান নিরবিচ্ছিন্ন গ্যাস পাচ্ছেন। অপরদিকে আমরা পৌরবাসী দীর্ঘ ১০‌থে‌কে বছর যাবত গ্যাস না পেয়েও বিল দিয়ে যাচ্ছি। তাই আমরা আজকের এই আন্দোলনের মাধ্যমে বলে দিয়েছি আগামী ৬ দিনের মধ্যে সকল সমস্যার সমাধান না হলে আমরা আর কোন গ্যাস বিল পরিশোধ করিব না এবং ৬ দিন পর আমরা গ্যাস অফিসের সকল কার্যক্রম বন্ধ করে দেবো।

গ্রাহক তানজিল আহমেদ বলেন, আমাদের নিরবিচ্ছিন্ন গ্যাস প্রদান করতে হবে। যারা বিল দিয়েছেন যাদের বাকি রয়েছে তাদের বিল সমন্বয় করতে হবে। গ্যাস না দিয়ে বিল নেওয়া যাবে না।

সজল আহমেদ বলেন, আমরা কোন প্রকার গ্যাস ব্যবহার না করেই বছরের পর বছর বিল দিয়ে যাচ্ছি। এক বছরের জন্য লাইন বন্ধ রাখার কথা বললে তারা স্থায়ীভাবে বন্ধ করে দিচ্ছেন। কিন্তু গ্যাস না দি‌য়েও  আমাদের জিম্মি করে বিল নেওয়া হচ্ছে। আমরা স্বাধীন দেশে দেশের সম্পদ গ্যাস বৈষম্যহীন ভাবে পেতে চাই।

মানিকগঞ্জ তিতাস গ্যাস অফিসের ম্যানেজার মোহাম্মদ আলী বলেন, আমাদের দায়িত্ব ডিস্ট্রিবিউশন করা মূল পাইপে গ্যাস না থাকলে আমাদের কিছু করার নেই, প্রয়োজন হলে আমাদের ডিজিএম স্যারের সাথে কথা বলেন। তবে আমরা মেইন লাইনে গ্যাস থাকলে গ্যাস দিতে পারব।  

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, অবৈধ গ্যাস লাইন বন্ধ আমরা কাজ করব।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft