বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
কালিয়ায় একই বাড়ীতে দ্বিতীয়বার চুরি
নড়াইল প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ১১ আগস্ট, ২০২৪, ৭:৩৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ১১ আগস্ট, ২০২৪, ৮:৪২ অপরাহ্ন

নড়াইলের কালিয়ায় একই  বাড়ীতে দ্বিতীয়বার চুরির অভিযোগ উঠছে। গতকাল শনিবার (১০আগষ্ট) রাতের যে কোন এক সময় কালিয়া পৌর শহরের রামনগর গ্রামের তরুন সিকদারের বাড়ীতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। 

অভিযোগ সুত্রে জানা যায়, শনিবার (১০আগষ্ট) রাতের কোন এক সময় কালিয়া পৌর শহরের রামনগর গ্রামের তরুন সিকদারের বাড়ীর পশ্চিম পাশের টিনের ঘরের জালানার গ্রীল ভেঙ্গে চোরেরা ঘরের মধ্যে প্রবেশ করে। ষ্টীলের আলমীরা ও কাঠের ওয়ারড্রফের মধ্যে থাকা প্রায় ৬ ভরির মত স্বর্ণের বিভিন্ন মালামাল, মুক্তার সেট, নগদ ২৩হাজার টাকা, ল্যাপটপ, শাল (চাদর) সর্বমোট ৮ থেকে ৯ লাখ টাকার মত মালামাল চুরি বা লুট করে নিয়ে যায়।  

কালিয়া থানা পুলিশ কর্মবিরতিতে থাকার কারণে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য নড়াইলের পুলিশ সুপারের বরাবর রামনগর গ্রামের তরুন সিকদারের স্ত্রী রিক্তা সিকদার রোববার ডাকঘরের মাধ্যমে লিখিত অভিযোগ করেন। মহা-পুলিশ পরিদর্শক ঢাকা, ডিআইজি খুলনা রেঞ্জ, খুলনাসহ বিভিন্ন দফতরে এ অভিযোগের অনুলিপি প্রেরণ করা হয়েছে। গত মাসের ১২জুলাই রাতে একই ভিটাতে বসবাসকারী তপন সিকদারের বাসভবনে দুর্ধর্ষ চুরি সংঘঠিত হয়। প্রায় ১২লাখ টাকার মালামাল চুরি বা লুট করে নেয়ার অভিযোগ রয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft