বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
কাপাসিয়ায় জমি নিয়ে বিরোধে হামলার শিকার ব্যবসায়ী
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ১১ আগস্ট, ২০২৪, ৭:৪৭ অপরাহ্ন

কাপাসিয়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে ২ ব্যবসায়ী হামলার শিকার হয়েছেন। রবিবার (৯ আগষ্ট) উপজেলার টোক ইউনিয়নের টোকনগর গ্রামের এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ১, হেলাল উদ্দিন  (৩২) তিনি টোক নয়ন গ্রামের পিতা মৃত হজরত আলীর ছেলে, ২, মো: মোরশেদ আলম (৪২) পিতা আ: মজিদ ব্যবসায়ী।

ভুক্তভোগী ব্যবসায়ী হেলাল উদ্দিন  বলেন, বিগত ২০১৬ সাল থেকে ৭ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিল এরই জের ধরে আজ সকাল আনুমানিক সারে ৮টার দিকে প্রতিপক্ষ ফজলুল হক, আরিফুল ইসলাম, কামরুল ইসলাম ও রাতুল আমাকে বাড়ি থেকে ডেকে এনে ঐ জমির উপর গরুর ঘাঁস খাওয়াকে কেন্দ্র করে বাক-বিতন্ডার এক পর্যায়ে উপরে উল্লেখ্য ৪জন এলোপাতাড়ি দেশীয় অস্র ধারালো দা দিয়ে মাথায় কোপ দিলে গুরুতর আহত হন, তারই মামাত ভাই মোরশেদ আলম তাকে বাঁচাতে এলে হকিষ্টিক দিয়ে তাকে-ও  পিটিয়ে গুরুতর আহত করেন। এ সময় ডাক-চিৎকারে আশপাশের লোকজন ও স্বজনেরা ঘটনাস্থলে উপস্থিত হলে হামলাকারীরা সটকে পড়েন। আহতরা শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত ব্যবসায়ী হেলাল উদ্দিন নিরাপত্তা ও বাড়ি রক্ষার জন্য কাপাসিয়া ক্যাম্পের সেনাবাহিনীর সহযোগিতা চেয়েছেন।  

এ ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান আ: জলিল বলেন আহত হেলাল উদ্দিন মোবাইল ফোনে ঘটনার বিষয়ে জানিয়েছেন।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ আবুবকর মিয়া বলেন, ঘটনাটি শুনেছি। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি, পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft