বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
কালিয়ায় গোডাউনে অগ্নিকাণ্ড, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি
নড়াইল প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪, ৬:১৬ অপরাহ্ন

নড়াইলের কালিয়া উপজেলার বড়দিয়া বাজারে সোনা মিয়া মোল্যার মুদি দোকানের গোডাউনে অগ্নিকান্ডের খবর পাওয়া গেছে।

আজ শুক্রবার (৯ আগষ্ট) ভোর রাতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে। এ সময় পার্শ্ববর্তী কয়েকটি দোকান আংশিক ক্ষতিগ্রস্ত হয়। সোনা মিয়া মোল্লা উপজেলার খাশিয়াল ইউনিয়নের চোরখালী গ্রামের মৃত মোবারেক মোল্লার ছেলে।

ভুক্তভোগী সোনা মিয়া জানান, গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে মুদি দোকান ও গোডাউন তালা মেরে প্রতিদিনের মত বাড়ীতে চলে যান। শুক্রবার ভোর ৫ টার দিকে বাজারের লোকজন তাকে ফোন করে জানায় গোডাউনে আগুন লেগেছে। বাজারে এসে দেখেন স্থানীয়রা আগুন কিছুটা নিয়ন্ত্রণে এনেছে। পরবর্তীতে কালিয়া ফায়ার সার্ভিস এসে আগুন সম্পূর্ণরুপে নিয়ন্ত্রণে আনেন। কিন্তু ততক্ষণে আগুনে পুঁড়ে প্রায় অনুমান ৪০ থেকে ৫০ লক্ষ টাকার ক্ষতি হয়।

এ বিষয়ে কালিয়া ফায়ার সার্ভিস স্টেশনের ইন্সপেক্টর হুমায়ুন কবির বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft