বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বিজয়নগরে বালু বোঝাই ট্রাকে মিললো সোয়া দুই কোটি টাকার ভারতীয় কাপড়
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪, ৬:৪২ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বুধবার বিকেলে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর অভিযানে সোয়া দুই কোটি টাকা মূল্যের ভারতীয় কাপড় উদ্ধার হয়েছে। সিলেট থেকে ঢাকাগামী বালু বোঝাই একটি ট্রাকে অভিযান চালিয়ে এসব কাপড় উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া কাপড়ের মধ্যে রয়েছে বিভিন্ন সাইজের লেহেঙ্গা ৭৩১ পিস, শাড়ি ৩৭০ পিস, মখমলের থান কাপড় ২১১৪ মিটার এবং উন্নত মানের থ্রি-পিস ২৬৩ টি। এর আনুমানিক বাজার মূল্য দুই কোটি আটাশ লাখ নব্বই হাজার সাতশ’ টাকা।

আজ শুক্রবার পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এর অধীনস্ত ব্রাহ্মণবাড়িয়া ট্রানজিট ক্যাম্পের সদস্যরা বুধবার বিকেলে বিজয়নগর উপজেলার চান্দুরা বাইপাস নামক স্থানে অভিযান চালায়। এসময় বালু বোঝাই ট্রাকে অভিযান চালিয়ে এসব কাপড় উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া কাপড় আখাউড়া কাস্টমসে জমা দেওয়া হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft