বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
মুজিবনগরে কৃষকের কলা কেটে তছরুপ
মেহেরপুর প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০২৪, ৭:১০ অপরাহ্ন

মেহেরপুরের মুজিবনগরে রাতের আঁধারে মহত আলী নামের এক কৃষকের ১৫ কাঠা জমির কলার কাধি কেটে তছরুপ করেছে দূর্বৃত্তরা। মঙ্গলবার রাতের কোন এক সময় বিশ্বনাথপুর শিমুলতলা মাঠে এই ঘটনা ঘটে। 

কৃষক মহত আলী একই উপজেলার গোপালনগর গ্রামের বাসিন্দা। 

কৃষক মহত আলী জানান, বিশ্বনাথপুর গ্রামের আজমত আলীর কাছ থেকে ৪০ হাজার টাকায় জমি লিজ নিয়ে তিনি কলার আবাদ করছেন। প্রয়োজনীয় পরিচর্যায় কলাগাছগুলো বড় হয়ে উঠেছে। প্রতিটি গাছে কাধি এসেছে। কিছুদিনের মধ্যেই এগুলো বিক্রির উপযোগী হবে। এরই মাঝে গত রাতে দূর্বৃত্তরা হানা দিয়ে কলার কাধি কেটে তছরুপ করেছে। পুলিশের কর্মবিরতি থাকায় এ বিষয়ে তিনি কোন অভিযোগ দিতে পারেননি বলে জানান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft