বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
সিরাজগঞ্জে আরো ২ পুলিশ সদস্যের মৃত্যু
১৩ পুলিশ সদস্যের মরদেহ পড়ে আছে মর্গে
সিরাজগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ৫ আগস্ট, ২০২৪, ৬:৪৯ অপরাহ্ন

সিরাজগঞ্জের এনায়েতপুর থানায় দৃর্বৃত্তদের হামলা, আগুন ও মারপিটে আহত আরো দুই পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। রাজধানীর রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় একজন এসআই ও একজন কনস্টেবল মারা যায়। 

এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১৫ জন। নিহতের মধ্যে এনায়েতপুর থানার ওসি আব্দুর রাজ্জাকও রয়েছে। 

অন্যদিকে নিহত থানার ওসিসহ ১৩ জন পুলিশ সদস্যের মরদেহ রাতে উদ্ধার করে শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। রাত থেকে সোমবার দুপুর ২টা পর্যন্ত মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন না হওয়ায় নিথর দেহগুলো মর্গেই পড়ে রয়েছে।

সিরাজগঞ্জের অতরিক্তি পুলশি সুপার (অপরাধ) আব্দুল হান্নান মিয়া জানান, আহতদরে মধ্যে একজন এসআই ও একজন কনস্টবেল গুরুতর আহত অবস্থায় রাজধানীর রাজারবাগের কেন্দ্রীয় পুলশি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। দুজনে রাতে মারা গেছেন।

তিনি আরো জানান, ঢাকায় দুজনরে মৃত্যুর ঘটনায় সংখ্যা ১৫ জনে দাঁড়াল। এনায়তেপুর থানায় মোট ৫৯ পুলশি সদস্য ছিলেন। তাদরে মধ্যে ১৫ জন নিহত হয়ছেনে। বাকীরা আহত হলেও তারা শঙ্কামুক্ত বলে এই কর্মকর্তা।

হাসপাতালের পরিচালক ডা. জাহাঙ্গীর হোসেন রবিবার দুপুর ২টার দিকে জানান, একদিকে মরদেহের সুরুতহাল রিপোর্ট পুলিশ এখনো হাসপাতালে জমা দেয়নি। সুরুতহাল প্রতিবেদন ছাড়া ময়নাতদন্ত করা সম্ভব নয়। অন্যদিকে চিকিৎসকরা ভয়ে মেডিকেলে আসছে না। যে কারনে ময়নাতদন্ত করা সম্ভব হয়নি। মরদেহগুলো হাসপাতাল মর্গেরই রয়েছে।

সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল জানান, দুর্বৃত্তদের হামলা এনায়েতপুর থানার ওসি আব্দুর রাজ্জাক ও ৪ জন এসআইসহ ১৩ জন মারা গেছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পুলিশ লাইন মাঠে জানাযা হবে। এরপর পরিবারের লোকের কাছে হস্তান্তর করা হবে। তবে নিহতের নাম-পরিচয় এই মুহুর্তের দেয়া সম্ভব নয় জানিয়েছেন এই কর্মকর্তা।

এর আগে গতকাল রবিবার দুপুর ১২ টার দিকে এনায়েতপুরে ১০ থেকে ১২ হাজার আন্দোলনকারী থানার সামনে আসলে পুলশি তাদের বাধা দেয়। তখন দু পক্ষরে মধ্যে ঘণ্টাখানকে ধাওয়া পাল্টা ধাওয়া চলে। এক পর্যায়ে তিনজন শিক্ষার্থী মারা যায়। এতে আন্দোলনকারীরা চারদিক থেকে একযোগে থানায় হামলা চালায়। এক পর্যায়ে ওসিসহ ১৩ জন পুলিশ সদস্যকে
পিটিয়ে হত্যা করে থানায় আগুন ধরিয়ে দেয়। থানার ভিতরেই পুলিশ সদস্যের নিথর মরদেহ পড়ে থাকে। পরে রাত ১১টার দিকে সেনাবাহিনী ও পুলিশ বিজিবি টিম এনায়েতপুর থানায় পৌছে মরদেহগুলো উদ্ধার করে শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে আসেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  দেশজুড়ে   নিহত   সিরাজগঞ্জ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft