বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নাজিরপুরে বিষপান ও গলায় ফাঁসদিয়ে ২ জনের আত্মহত্যা
পিরোজপুর প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ২৯ জুলাই, ২০২৪, ৮:৩০ অপরাহ্ন

পিরোজপুরের নাজিরপুরে দুই জনের আত্মহত্যার ঘটনা ঘটেছে। নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার ওই দু’জনের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, সোমবার(২৯ জুলাই) দুপুরে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের পর মৃত্যুর কারন নিশ্চত হওয়া যাবে। 

নিহতরা হলেন- উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের চালিতাবাড়ি গ্রামের সৈয়দ আলী মোল্লার ছেলে সুলতান আহম্মেদ মোল্লা (৭২) ও উপজেলার দীর্ঘা ইউনিয়নের মনফল গ্রামের উত্তম মন্ডলের ছেলে চন্দন মন্ডল (২২)। 

নিহত সুলতান আহম্মেদের পুত্র বুলবুল আহম্মেদ জানান, সোমবার সকালে তার পিতা বাড়ির পাশের মসজিদে ফজরের নামাজ আদায় করতে যান। মসজিদের আড়ার সাথে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা পরিবারকে খবর দেন। 

তিনি আরো বলেন, গত কয়েক বছর আগে তার মায়ের (নিহতের স্ত্রী) মৃত্যুর পর থেকে তিনি মানসিক ভারসম্যহীন হয়ে পড়েন। এ ছাড়া গত রবিবার রাতে চন্দন মন্ডল আত্মহত্যার উদ্দেশ্যে বিষ পান করলে ওই রাতেই তার মৃত্যু হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft