শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মুজিবনগরে ২০০ বোতল ফেনসিডিলসহ আটক ৪
মেহেরপুর প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ৩০ জুন, ২০২৪, ৩:৪৪ অপরাহ্ন

মেহেরপুরের মুজিবনগরে ২০০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল।

আজ রবিবার (৩০ জুন) সকাল ৮টার দিকে মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশ ওসি সাইফুল আলম সঙ্গীয় ফোর্স নিয়ে মুজিবনগর উপজেলার দারিয়াপুর উত্তরপাড়া এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিলসহ এই চার মাদক কারবারিকে আটক করেন।

আটককৃতরা হলেন- মেহেরপুর সদর উপজেলার শালিকা গ্রামের মো. সুষম আলী (৩৮), চাঁদ আলী (৩৭), মো. ফারুক (২৭) ও মো. আল আমিন (৫০)।

ডিবির ওসি সাইফুল আলম জানান, ফেনসিডিলের একটি চালান ভারতীয় সীমান্ত পার হয়ে পাচারের উদ্দেশে দারিয়াপুর গ্রামের উত্তরপাড়া এলাকায় অবস্থান করছে এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালানো হয়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টা কালে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছে থেকে ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটক মাদক কারবারিদের বিরুদ্ধে মুজিবনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে ফেনসিডিল আসামিদের হস্তান্তর করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft