বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
কাপাসিয়ায় ভ্রাম্যমান আদালতের জরিমানা
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২৬ জুন, ২০২৪, ৭:১৭ অপরাহ্ন

গাজীপুরে কাপাসিয়ায় সদর ইউনিয়নের বাঁশতলা এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়ে ২৫ হাজার টাকা জরিমানা প্রধান করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

আজ বুধবার (২৬ জুন) বিকেলে এ অভিযান পরিচালনা করা । 

ভ্রাম্যমান আদালতে নির্বাহী ম্যাজিস্ট্রেট একেএম লুৎফুর রহমান বলেন, ভাই ভাই বেকারি মালিকে অপরিষ্কার অপরিচ্ছন্ন নোংরা অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন এবং বিএসটিআইয়ের অনুমোদন না থাকায় এ জরিমানা করা হয়। অপরদিকে পাবুর চৌরাস্তা মোরে জেসমিন বেকারীকে একই অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ২০০৯ এর ৩৭/৩৮ ধারায় পৃথক দুটি মামলায় একেক জনকে ২৫ হাজার করে দুটি মামলায় মোট ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। 

উপজেলা নিবার্হী অফিসার(ইউএনও) একেএম লুৎফর রহমান বেকারি মালিকগনদের বলেন, মানসম্পন্ন পরিবেশে খাদ্যদ্রব্য উৎপাদনসহ সকল কর্মচারীকে নির্ধারিত পোশাক পড়ে কাজ করার নির্দেশনা দেওয়া দেন। প্রত্যেক ব্যবসায়ীকে সর্তকতামূলক এ জরিমানা করা হয়েছে। তারা সংশোধিত না হলে পরবর্তীতে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft