বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
গাংনীতে সাড়ে ৬ কেজি গাঁজাসহ আটক ২
মেহেরপুর প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২৬ জুন, ২০২৪, ৭:১৪ অপরাহ্ন

মেহেরপুরের গাংনীতে ৬ কেজি ৫শ, ১৫ গ্রাম গাঁজাসহ দুজনকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত মধ্যরাতে পৃথক অভিযান চালিয়ে  তাদেরকে আটক করে। 

আটককৃতরা হলেন- জেলার গাংনী উপজেলার রাধাগােবিন্দপুর ধলা গ্রামের বাবর আলী ছেলে সবুজ ইসলাম (২৪) ও সাহেবনগর গ্রামের মৃত ফকির মন্ডলের ছেলে উজির আলী ফকির(৬২)। গাংনী থানা পুলিশের দুটিদল তাদেরকে আটক করে।

গাংনী থানার ওসি তাজুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, মাদক পাঁচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গাংনী উপজেলার গাঁড়াবাড়ীয়া গ্রামে পুলিশ অভিযান চালিয়ে সাড়ে ৬ কেজি গাঁজাসহ সবুজ ইসলাম ও কাজীপুর গ্রামে অভিযান চালিয়ে ৫১৫ গ্রাম গাঁজাসহ উজির আলী ফকিরকে আটক করা হয়। আটকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা পূর্বক বুধবার জেলা আদালতে প্রেরণ করা হয়েছে। 

তিনি আরো বলেন, মাদক উদ্ধারের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পৃথক স্থান থেকে দুজন আসামি পালিয়ে যায়। তবে তাদেরকে আটকের চেষ্টা চলছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft