বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
সিরাজগঞ্জে ট্রাক চাপায় নিহত ২
সিরাজগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ১ জুন, ২০২৪, ৭:২১ অপরাহ্ন

সিরাজগঞ্জ সদর উপজেলায় ট্রাক চাপায় সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অটোরিকশার চালকসহ আরো তিনজন আহত হয়েছে। গতকাল শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সিরাজগঞ্জ-রায়গঞ্জ আঞ্চলিক সড়কের বহুলী ইউনিয়নের আলোকদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলো- রায়গঞ্জ উপজেলার হাটপাঙ্গাসি গ্রামের যোগেশ সাহার ছেলে মহাদেব সাহা (৬০) ও সদর উপজেলার মুক্তারগাতি গ্রামের আবু তালহার ছেলে আবু উবাইদা সাদ (২৪)। আহতদের মধ্যে নিহত মহাদেব সাহার স্ত্রী ঝরনা রানীর অবস্থা আশংকাজনক।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, শহরের কাঠেরপুল থেকে সিএনজি চালিত অটোরিকশাটি যাত্রী নিয়ে রায়গঞ্জের দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌছলে পিছন দিক থেকে একটি ট্রাক অটোরিক্সাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই যাত্রীর মৃত্যু হয়। আহত হন অটোরিকশার চালকসহ আরো তিনজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এদের মধ্যে নিহত মহাদেব সাহার স্ত্রী ঝরনা রানীর (৫০) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। দুর্ঘটনা
কবলিত ট্রাক ও সিএনজি চালিত অটোরিক্সাটি জব্দ করা হয়েছে। এঘটনায় আবু উবাইদা সাদের বাবা আবু তালহা বাদি হয়ে সিরাজগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft