বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
নামের শেষ অংশ থেকে বাবার নাম বাদ দিতে চান ব্রাড কন্যা
অনলাইন ডেস্ক:
প্রকাশ: শনিবার, ১ জুন, ২০২৪, ৬:১০ অপরাহ্ন

হলিউডের একসময়ের প্রভাবশালী জুটি অভিনেতা ব্রাড পিট ও অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। তাদের বিচ্ছেদ নিয়ে দীর্ঘ সময় ধরে চলছে আইনি পক্রিয়া। বিচ্ছেদের শেষ প্রান্তে চলে এসেছে তারা। এর মাঝেই জানা গেল নিজের নামের শেষ অংশ থেকে বাবার নাম বাদ দিতে চান মেয়ে শিলোহ। 

শিলো নিজের নাম বদলাতে আইনি পদক্ষেপও নিয়েছেন। তিনি চান না তার নামের সঙ্গে পিট থাকুক। পিট বদলে মায়ের ‘জোলি’ অংশটুকু তিনি নিজের নামের শেষে জুড়ে দিতে চান।

শিলোহ ইতোমধ্যেই ১৮ বছরে পা দিয়েছেন। এরপরই আনুষ্ঠানিকভাবে নাম বদলানোর পক্রিয়া শুরু করেছেন তিনি। নিজের ইনস্টাগ্রাম থেকেও বাদ দিয়েছেন ‘পিট’ অংশ। তবে জোলি-পিটের সন্তানের মধ্যে তিনিই প্রথম নন যে নিজের নামের থেকে পিটের অংশ বাদ দিয়েছেন। এর আগে তারকা এই দম্পতির আরেক মেয়ে ভিভিয়েন নিজের নামের থেকে ‘পিট’ বাদ দিয়েছেন।

এ ছাড়াও জাহারা, ম্যাডক্স, প্যাক্স এবং নক্সও ‘পিট’-এর পদবি ব্যবহার করেন না। তবে আইনিভাবে নিজের নাম থেকে ‘পিট’ বাদ দেওয়ার পদক্ষেপ শিলোহই প্রথম নিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft