বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ: সিমিন হোসেন রিমি
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ১ জুন, ২০২৪, ১০:১৪ অপরাহ্ন

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি এমপি বলেন, ‘আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। সুস্থ শিশু একটি সুন্দর ভবিষ্যৎ বাংলাদেশ উপহার দেবে। যে দেশে সুস্থ শিশু জন্ম হবে,সে দেশ ততবেশি উন্নত হবে। 

নিরাপদ হোক প্রতিটি প্রসব, যত্নে থাকুক মা ও নবজাতক এ স্লোগানে" শনিবার (০১ জুন) সকালে কাপাসিয়া  উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগ কর্তৃক আয়োজিত গর্ভবতী মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ-সব কথা বলেন। 

গর্ভবতী মা সমাবেশে ইউএনএফপিএ বাংলাদেশ কিশোর ও যুব ইউনিট প্রধান ইলিজা আজিয়েই, ইউএনএফপিএ বাংলাদেশের চীফ অব জেন্ডার শামীমা পারভীন, ইউএনএফপিএ প্রোগ্রাম বিশ্লেষক আবু নাসের, ইউএনএফপিএ টেকনিক্যাল অফিসার জাওয়াদ আমিন হাসিব, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী একান্ত সচিব মোস্তাফিজ রহমান, উপজেলার নির্বাহী অফিসার একেএম লুৎফর রহমান, ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার মোহাম্মদ আব্দুর রহিম, ডা.মামুনুর রহমান, ওসি মো. আবু বকর মিয়া এড. মাজহারুল ইসলাম সেলিম, মিজানুর রহমান প্রধান,মাহাবুব উদ্দিন সেলিম, ইমানউল্লাহ শেখসহ এমআইএস ইউনিট উপস্থিত ছিলেন। 
 
এ সময় বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা সমাবেশে ২৬৪ জন গর্ভবতী নারীদের বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা, ঔষধ ও রক্তের গ্রুপ পরীক্ষা, রক্তদাতা সংগ্রহসহ ডাটাবেইজ তৈরি করা হয়। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft