বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
ঘূর্ণিঝড় ‘রেমাল’ মোকাবেলায় নাজিরপুরে প্রস্তুতিমূলক সভা
নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ২৬ মে, ২০২৪, ১:১২ অপরাহ্ন

ঘূর্ণিঝড় রেমাল মোকাবেলায় পিরোজপুরের নাজিরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। 

আজ রোববার সকাল ১০ টায় উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী অফিসার ফাতিমা আজরিন তন্বীর সভাপতিত্বে উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ও মেম্বার এবং বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকার সাংবাদিকসহ রেডক্রিসেন্টের সদস্যরা উপস্থিত ছিলেন। 

এ সময় উপজেলা নির্বাহী অফিসার বলেন, প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় নাজিরপুর উপজেলায় ৪৮ টি আশ্রয়কেন্দ্রে প্রস্তুত রাখা হয়েছে। ৩ টি উপকমিটি গঠন ও তদানুযায়ী দায়িত্ব বণ্টন করা হয়েছে। 

এছাড়া উপজেলা নির্বাহী কার্যালয়ে একটি নিয়ন্ত্রণ কক্ষ খোলা হয়েছে। 

প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় প্রয়োজনীয় শুকনা খাবার যেমন চিড়া, মুড়ি এবং মোমবাতি, দিয়াশলাই, গুড় ইত্যাদি মজুত রাখা হয়েছে এবং আশ্রয়োন কেন্দ্র যদি গবাদি পশু নিয়ে আসা হয় তাদের জন্য খাবারের ব্যবস্থা রাখা হয়েছে। আবহাওয়ার সংকেত বৃদ্ধি পেলে জনসাধারণকে সরিয়ে নিতে ব্যবস্থা নেয়া হবে বলে নিশ্চিত করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft